ক্রীড়া প্রতিবেদক

  ০৯ মার্চ, ২০২১

ক্রীড়া সাংবাদিকতায় অবদানের স্বীকৃতি পেলেন রাজিব

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে ব্যতিক্রমধর্মী সংবাদ পরিবেশনের স্বীকৃতি হিসেবে বাংলাদেশের ঘরোয়া ফুটবলের দর্শকদের সংগঠন থেকে প্রতিদিনের সংবাদের ক্রীড়া প্রতিবেদক রাজিবুল ইসলামকে ‘সম্মাননা-২০২১’ প্রদান করা হয়েছে। গতকাল সোমবার বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন পল্টন আউটার মাঠে সাংবাদিকদের উপস্থিতিতে এই সম্মাননা দেওয়া হয়।

সম্মাননা হাতে রাজিবুল ইসলাম বলেন, ‘আমি ছোট মানুষ, এত ভালোবাসা পাওয়ার যোগ্য আমি নই। তারপরও আমাকে সম্মানিত করার জন্য বাংলাদেশের ঘরোয়া ফুটবলের দর্শকদের সংগঠনকে ধন্যবাদ। আশা করি দেশের ক্রীড়াঙ্গনের আরো ভালো নিউজ পরিবেশন করা অব্যাহত থাকবে আমার।’

রাজিবুল ইসলাম আরো বলেন, ‘ভালো কাজ করলে সফলতা আসবেই। প্রতিটি মানুষের উচিত পরিশ্রম করা। ক্রীড়াঙ্গনে কাজ করা অনেক কঠিন হলেও প্রতিনিয়ত চেষ্টা করছি ভালো কাজ করার।’

রাজিবুল ইসলামের এমন সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন প্রতিদিনের সংবাদ পরিবার। তার উত্তরত্তোর সাফল্যে কামনা করেন প্রতিদিনের সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক এস এম মাহ্বুবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল অ্যাথলেট, বঙ্গবন্ধু ম্যারাথন ও মেরিন ড্রাইভ বিজয়ী এবং জনতা ব্যাংক লিমিটেডের প্রিন্সিপাল অফিসার আরিফুর রহমান বেলাল, বাংলাদেশ সচিবালায়ের অডিট অফিসার শামিম আল হেলাল, দীপ্ত টেলিভিশনের প্রডিউসার (নিউজ) মির্জা শাখেছেপ সাকিব, প্রতিদিনের সংবাদের ক্রীড়া প্রতিবেদক সাহিদ রহমান অরিন, ইনকাম ট্যাক্স ঢাকার কর্মকর্তা মাসুম আহমেদ। তরুণ ক্রীড়া ধারাভাষ্যকার জিয়াউল হক জিয়া, বাংলাদেশের ঘরোয়া ফুটবলের দর্শকদের সংগঠন থেকে মো. পিন্টু এবং সংগঠক সালাউদ্দিন সগীরসহ অন্যরা।

রাজিবুল ইসলাম মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক শুরু করার সময় সাংবাদিকতা পেষায় যুক্ত হন। এর আগে তিনি দৈনিক আমার সংবাদ, দৈনিক যুগান্তর, মাই টিভি ও এশিয়ান টেলিভিশনে কর্মরত ছিলেন।

সাংবাদিকতার পাশাপাশি বাংলাদেশ বেতারের জনপ্রিয় অনুষ্ঠান ‘দর্পন’ এর নিয়মিত লেখক রাজিবুল ইসলাম। তার জন্ম শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নে। সাংবাদিকতায় ভালো কাজের জন্য এর আগেও অনেক পুরস্কার পেয়েছেন এই তরুণ সাংবাদিক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close