আন্তর্জাতিক ডেস্ক

  ০১ মার্চ, ২০১৮

নীল নদ নিয়ে রসিকতা : সংগীতশিল্পীর জেল

নীল নদ নিয়ে রসিকতার করায় শিরিন আবদেল ওয়াহাব নামে আরব বিশ্বে পরিচিত একজন তারকা শিল্পীকে ছয় মাসের কারাদÐ দেওয়া হয়েছে। তিনি দেশটির খুব জনপ্রিয় একজন শিল্পী একই সঙ্গে ‘দ্য ভয়েস অব টিভি শো’র বিচারক। তিনি নীল নদের পানির পরিচ্ছন্নতা নিয়ে মজা করে একজন ভক্তকে বলেছিলেন, ‘এই পানি পান করলে জীবাণু পান করা হবে।’ শিরিনের বিরুদ্ধে মামলা করা হয় গত বছরের নভেম্বরে। এক বছর আগে সংযুক্ত আরব আমিরাতে একটি কনসার্টে এই কথা বলার জন্য শিরিন অবশ্য ক্ষমা চেয়েছেন।

সংগীতশিল্পী শিরিন কারাদণ্ড পেয়েছেন মিথ্যা তথ্য ছড়ানোর দায়ে। কায়রোর একটি আদালত এই দÐ দিয়েছেন। মিসরের সংবাদমাধ্যম বলছে, জামিনের জামানত হিসেবে শিরিনকে পাঁচ হাজার মিসরীয় পাউন্ড দিতে বলেছেন আদালত। আরেকজন শিল্পী সায়মা লিখেছেন তার মিউজিক ভিডিওতে কলা ব্যবহার করা নিয়ে তিনি নেতিবাচক প্রতিক্রিয়া হবে এটা অনুমান করতে পারেননি । দÐর বিরুদ্ধে শিরিন আপিল করতে পারবেন। অন্যদিকে মিসরে আরেকটি মামলায় পপ সঙ্গীতশিল্পী লাইলা আমেরকে কারাদÐ দেওয়া হয়েছে।

লাইলা আমেরকে একটি উত্তেজক গান গাওয়ার দায়ে ব্যভিচার এবং নীতি নৈতিকতা বিবর্জিত কাজের অভিযোগে দুই বছরের কারাদÐ দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist