প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৩ জানুয়ারি, ২০২৪

মা-মেয়েসহ সড়কে ১০ প্রাণহানি

কিশোরগঞ্জে বাস খাদে ৪৫ যাত্রী আহত

ঘন কুয়াশার কারণে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ময়মনসিংহ, রাজধানীর ডেমরা, নাটোর, ফেনী ও চট্টগ্রামে ১০ জন নিহত হয়েছেন। এছাড়া কিশোরগঞ্জের হোসেনপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত হয়েছেন ৪৫ জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

মুক্তাগাছা : ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে মুক্তাগাছার ভাবকিরমোড় চেরুমন্ডল এলাকায় নির্মাণাধীন ব্রিজের কাছে গতকাল দুপুরে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে মা ও মেয়েসহ ৩ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার বিনোদবাড়ি মানকোন গ্রামের মাওলানা নজরুল ইসলামের স্ত্রী হাসিনা বেগম (৪০) ও তার ৩ বছরের মেয়ে আদিবা, অন্য গোড়শাইল গ্রামের মৃত উশ্বর্নী চন্দ্র দাসের ছেলে অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষক মিনাল চন্দ্র দাস।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ২ টার দিকে মুক্তাগাছা থেকে একটি ট্রাক (টাঙ্গাইল-ট-০২-০৪৯২) নির্মাণাধীন ব্রিজের ডাইবেশন রোড দিয়ে যাওয়ার সময় যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুক আহমদ জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার এবং দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করেছে।

লোহাগাড়া (চট্টগ্রাম) : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া নয়াপাড়ায় গতকাল বিকেল পৌনে ৪টায় মালবাহী ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেন লোহাগড়ার পদুয়ার নয়াপাড়ার হাজী জালাল আহমদের ছেলে আবছার উদ্দিন (৩৫), আধুনগরের হানিফারপাড়ার আবদুল কাদেরের ছেলে মো. জুবাইর (২৫) ও রাঙ্গুনিয়ার দক্ষিণ রাজানগর ধামারহাটের মো. বাবুলের ছেলে মো. জাহেদ ( ২৭)।

এদিকে চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানার টোল এলাকায় গতকাল বিকেলে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও আরেকজন আহত হয়েছেন। নিহত মোহাম্মদ নাসির (৪০) সীতাকুণ্ড থানার বাঁশবাড়িয়ার ফকির বাড়ির আবদুর রবের ছেলে।

ঢাকা : রাজধানীর ডেমরায় গত রবিবার রাত ৯টার দিকে ট্রাকের ধাক্কায় মোছা. লাবণী (২২) নামের এক নার্সের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সানজিদা নামের আরেক নার্স গুরুতর আহত হয়েছেন।

ডেমরা এলাকার ট্রাফিক সার্জেন্ট মুরাদ তালুকদার বলেন, লাবণী ও সানজিদা গ্রিন বাংলা হাসপাতালে দায়িত্ব পালন শেষে একসঙ্গে স্টাফ কোয়ার্টার আন্ডারপাসের দিকে যাচ্ছিলেন। রাস্তা পারাপারের সময় ট্রাকটি তাদের ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত কুমার পোদ্দার জানান, ট্রাকটি জব্দ এবং চালককে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

নাটোর : নাটোরের বড়াইগ্রামে ট্রাকের সঙ্গে মহিষবাহী নছিমনের সংঘর্ষে মহিষের রাখাল নিহত হয়েছেন। গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে বড়াইগ্রামের খেজুরতলায় এ ঘটনা ঘটে বলে ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি এ এন এম মাসুদ জানান।

নিহত রাকাই মন্ডল (৫০) পাবনার চাটমোহর উপজেলার খতবাড়ী এলাকার প্রয়াত মন্তাজ আলীর ছেলে।

ফেনী : ফেনী শহরের ট্রাংক রোডের দাউদপুল ব্রিজ এলাকায় গত রবিবার সন্ধ্যায় বাসের ধাক্কায় নিশাত (১৫) নামে এক মাদরাসার ছাত্র নিহত হন। নিশাত সোনাগাজীর চর মজলিশপুরের কাটাখিলা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং পাঠানবাড়ির তানজিমুল উম্মাহ মাদরাসার নবম শ্রেণির ছাত্র। ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হোসেনপুর : কিশোরগঞ্জের হোসেনপুর-পাকুন্দিয়া আন্তঃসড়কের জাঙ্গালিয়ার কাজিহাটিতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে কমপক্ষে ৪৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close