প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ২৭ জানুয়ারি, ২০২৪

মেরিন ফিশারিজ একাডেমিতে চাকরির সুযোগ

মেরিন ফিশারিজ একাডেমি রাজস্ব খাতভুক্ত স্থায়ী পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে ‘ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট’ পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে সরাসরি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে।

পদের নাম: ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট

পদসংখ্যা: ১

যোগ্যতা: জীববিজ্ঞানসহ এইচএসসি বা সমমান পাস। তথ্যপ্রযুক্তি ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা থাকতে হবে।

বয়স: প্রার্থীর বয়স ৩১ জানুয়ারি ২০২৪ তারিখে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

যেসব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন: চট্টগ্রাম, রাজশাহী ও বরিশাল বিভাগের অন্তর্ভুক্ত জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে সব জেলার এতিমখানানিবাসী প্রার্থী প্রয়োজনীয় যোগ্যতা থাকা সাপেক্ষে আবেদন করতে পারবেন।

আবেদন যেভাবে: মেরিন ফিশারিজ একাডেমির ওয়েবসাইট বা এই ওয়েবসাইট থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ ২০০ টাকা ট্রেজারি চালানের মাধ্যমে ‘১-৪৪৩২-০০০১-২০৩১’ কোডে বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংকে জমা করে চালানের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: অধ্যক্ষ, মেরিন ফিশারিজ একাডেমি, মৎস্য বন্দর, চট্টগ্রাম-৪০০০।

আবেদনের শেষ সময়: ৩১ জানুয়ারি ২০২৪।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close