প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ২৬ জানুয়ারি, ২০২৪

সাবমেরিন কেব্লস পিএলসি সহকারী ব্যবস্থাপক

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের আওতাধীন বাংলাদেশ সাবমেরিন কেব্?লস পিএলসি (বিএসসিপিএলসি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ষষ্ঠ গ্রেডে সহকারী ব্যবস্থাপক (কল্যাণ ও তহবিল) পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম : সহকারী ব্যবস্থাপক (কল্যাণ ও তহবিল)

পদসংখ্যা : ১

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে সম্মানসহ স্নাতকোত্তর/এমবিএ ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ৩.৫ (‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেলের ক্ষেত্রে ৩.০) এবং স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষায় ২.৭৫ (৪.০-এর স্কেলে)-এর নিচে জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।

বয়সসীমা : অনূর্ধ্ব ৩২ বছর। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন-ভাতা : মাসিক সাকল্যে বেতন ৫৮,০৭৫ টাকা (গ্রেড-৬)। কোম্পানির চাকরিবিধি অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের সাদা কাগজে পদের নাম উল্লেখ করে লিখিত আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে জীবনবৃত্তান্ত, সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র, অভিজ্ঞতা সনদ এবং প্রযোজ্য ক্ষেত্রে অন্যান্য সনদের ছায়ালিপিসহ সব ডকুমেন্ট প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়ন করে পাঠাতে হবে। প্রার্থিত পদের নাম খামের ওপরে উল্লেখ করতে হবে।

আবেদন ফি : ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার ‘বাংলাদেশ সাবমেরিন কেব্লস পিএলসি’র অনুকুলে প্রদান করতে হবে। ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : ব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), বাংলাদেশ সাবমেরিন কেব্লস পিএলসি (বিএসসিপিএলসি), রহমানস রেগনাম সেন্টার (৮ম তলা), ১৯১/১, তেজগাঁও-গুলশান লিংক রোড, ঢাকা-১২০৮।

আবেদনের শেষ সময় : ১ ফেব্রুয়ারি ২০২৪, বিকেল ৪টা পর্যন্ত।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close