চাকরি ডেস্ক

  ০৫ অক্টোবর, ২০১৯

বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ

* জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর

পদ ও যোগ্যতা : ক্লার্ক কাম টাইপিস্ট ১৭৭ জন। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। এইচএসসি বা সমমান পাস। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ এবং বাংলায় ২০ শব্দ। ১০ অক্টোবর তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। http://dphe.teletalk.com.bd এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ১০ অক্টোবর বিকেল ৫টা পর্যন্ত। যোগ্য প্রার্থী বাছাই লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে। বসতে হবে কম্পিউটার টাইপিংয়ের ব্যাবহারিক পরীক্ষায়ও। পরীক্ষার তারিখ, কেন্দ্র, পরীক্ষা পদ্ধতি, প্রবেশপত্রসহ যাবতীয় তথ্য সংগ্রহ করতে হবে এই www.dphe.gov.bd ওয়েবসাইট থেকে।

যোগাযোগ : জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর, কাকরাইল, ঢাকা।

সূত্র : ইত্তেফাক

* প্রাণিসম্পদ অধিদফতর

জনবল নিয়োগ দেবে প্রাণিসম্পদ অধিদফতর। এই অধিদফতরের একটি প্রকল্পে ৩ ধরনের পদে ৫২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী হলে আপনিও আবেদন করতে পারেন।

কোন পদে কতজন নিয়োগ : ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নেওয়া হবে ২৪ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ২৩ জন, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট পদে ৫ জনকে নেওয়া হবে।

আবেদনের যোগ্যতা ও বেতন : বিজ্ঞানে এইচএসসি/সমমান পাশ করলে আবেদন করা যাবে ল্যাব টেকনিশিয়ান পদে। বেতন : ৯,৩০০-২২,৪৯০ টাকা। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে আবেদনের যোগ্যতা : এইচএসসি/সমমান পাশ হওয়া। বেতন : ৯,৩০০-২২,৪৯০ টাকা। ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট পদে যোগ্যতা অষ্টম শ্রেণি পাশ হওয়া। বেতন : ৮,২৫০-২০,০১০ টাকা।

আবেদনের বয়স : ০২ সেপ্টেম্বর ২০১৯ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর

আবেদনের নিয়ম : আগ্রহীরা www.job.dls.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন ফি : মহাপরিচালক বরাবর ১-৪৪৪১-০০০০-২০৩১ নম্বরে ট্রেজারি চালানের মাধ্যমে ১০০ টাকা পাঠাতে হবে।

আবেদনের সময় : ১২ সেপ্টেম্বর ২০১৯ তারিখ সকাল ১০টা থেকে আপবেদন শুরু হয়েছে, চলবে ১২ অক্টোবর ২০১৯ তারিখ বিকাল ৫টা পর্যন্ত

সূত্র : যুগান্তর

* বাংলাদেশ নৌবাহিনী

বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক মোটরগাড়ি চালক (এমটিডি) নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে দরখাস্ত আহ্বান করেছে। পদের নাম : এমটিডি। পদ সংখ্যা : ১০৩টি। বেতন স্কেল : ৯,৭০০/-২৩,৪৯০/ টাকা। যোগ্যতা : অষ্টম শ্রেণি/জেএসসি/সমমান পাস। ভারী যানবাহন চালানোর লাইসেন্সধারী এবং ৫ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। বয়স সর্বোচ্চ ৩০ বছর।

আবেদনের সময়সীমা : ১৭ অক্টোবর, ২০১৯ তারিখ পর্যন্ত।

সূত্র : ইত্তেফাক

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close