চাকরি ডেস্ক

  ০৮ মার্চ, ২০১৯

বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ

* সরকারি কর্মচারী হাসপাতাল

পদ ও যোগ্যতা : ফার্মাসিস্ট, ২টি। এসএসসি বা সমমানসহ ফার্মেসিতে ৩ বছরের ডিপ্লোমা। মেডিক্যাল টেকনোলজিস্ট-ল্যাবরেটরি, ৪টি, ফিজিওথেরাপি, ২টি, ডেন্টাল, ২টি, রেডিওলজি, ১টি, ব্লাড ব্যাংক, ২টি, প্যাথলজি, ১টি। এসএসসি বা সমমান। সংশ্লিষ্ট বিষয়ে ৩ বছরের ডিপ্লোমা। কম্পিউটার চালনায় দক্ষতা। টিপিআই টেকনিশিয়ান, ১টি। দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকসহ বিসিজি প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটার চালনায় দক্ষ।

বেতনক্রম : ১২৫০০-৩০২৩০ টাকা।

পদ ও যোগ্যতা : পিএ-কাম-কম্পিউটার অপারেটর, ১টি। এইচএসসি বা সমমানসহ কম্পিউটার চালনায় দক্ষতা। সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৮০ ও বাংলায় ৫০ শব্দ। কম্পিউটার টাইপিংয়ে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ শব্দ ও বাংলায় ২৫ শব্দ।

বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা।

পদ ও যোগ্যতা : হিসাবরক্ষক, ১টি। বাণিজ্যে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকসহ কম্পিউটার চালনায় দক্ষ। স্টুয়ার্ড, ১টি। এইচএসসি বা সমমান। সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা।

বেতনক্রম : ১০২০০-২৪৬৮০ টাকা।

পদ ও যোগ্যতা : ওয়ার্ড মাস্টার, ১টি। এইচএসসি বা সমমান। সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা। কম্পিউটার চালনায় দক্ষতা।

বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ১৪ মার্চ।

যোগাযোগ : পরিচালক (যুগ্ম সচিব), ও সভাপতি, বিভাগীয় নির্বাচন কমিটি, সরকারি কর্মচারী হাসপাতাল, ফুলবাড়িয়া

ঢাকা-১২১২।

সূত্র : ডেইলি অবজারভার

* ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানির ছয়টি শূন্য পদে মোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : সহকারী প্রকল্প ব্যবস্থাপক (মেকানিক্যাল), সহকারী প্রকল্প ব্যবস্থাপক (সিভিল), সহকারী প্রকল্প ব্যবস্থাপক (ইলেকট্রিক্যাল), সহকারী প্রকল্প ব্যবস্থাপক (আইসিটি), সহকারী প্রকল্প ব্যবস্থাপক, নিরীক্ষা ও হিসাবরক্ষণ কর্মকর্তা।

পদসংখ্যা : ছয়টি পদে মোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, হিসাববিজ্ঞান বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে স্নাতকে প্রার্থীর ন্যূনতম সিজিপিএ ৩ থাকতে হবে। আবেদনকারীর বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছর।

বেতন স্কেল : বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ গ্রেড-৯ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের সরকার নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে (www.rthd.gov.bd, www.mopa.gov.bd, www.dmtcl.gov.bd) ঠিকানায়। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদন পাঠানোর ঠিকানা : ব্যবস্থাপক পরিচালক, ঢাকা ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসীকল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২, পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০।

আবেদনের সময়সীমা

আবেদন পাঠানো যাবে আগামী ১৯ মার্চ, ২০১৯ পর্যন্ত। সূত্র : কালের কণ্ঠ

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close