বিনোদন প্রতিবেদক

  ২৮ মার্চ, ২০২৪

রমজান নিয়ে মনির খানের ৪ গান

জনপ্রিয় সংগীতশিল্পী মনির খান আধুনিক ও চলচ্চিত্রে প্লে-ব্যাকসহ প্রায় সব ধরনের গানেই কণ্ঠ দিয়েছেন। ঠাঁই করে নিয়েছেন কোটি বাঙালির হৃদয়ে। এর মধ্যে ইসলামিক গান গেয়েও দারুণ প্রশংসা লাভ করেছেন এ গায়ক। এ পর্যন্ত যতগুলো ইসলামিক গানে কণ্ঠ দিয়েছেন, সবগুলোই সাড়া ফেলেছে শ্রোতামহলে। এ গায়ক প্রতিটি উৎসব-আয়োজনেই নতুন গান প্রকাশ করে থাকেন। আর তাতে মেতে ওঠেন শ্রোতাণ্ডদর্শকরা। সেই ধারাবাহিকতায় এবার রমজান উপলক্ষে চারটি ইসলামি গান গেয়েছেন মনির খান।

এর মধ্যে একটি গানের কথা হচ্ছে ‘সমতার বাণী নিয়ে এলে তুমি রমজান’, এটি লিখেছেন ও সুর করেছেন আমিরুল মোমিনীন মানিক। এটি প্রকাশ হয়েছে মনির খানের ‘এমকে মিউজিক ২৪’ নামক ইউটিউব চ্যানেলে। এরপর ‘আকাশের মিটিমিটি তারা সাথে’ গানটির কথা লিখেছেন ইরোজ আহসান খান এবং এটি সুর করেছেন মুজাহিদ জামান। এটি প্রকাশ হয়েছে গায়কের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

এ ছাড়া রমজান উপলক্ষে একটি বেসরকারি টেলিভিশনের জন্য আরো দুটি গানে কণ্ঠ দিয়েছেন ‘অঞ্জনা’খ্যাত এ গায়ক। এর মধ্যে ‘আহলান সাহলান, সুস্বাগতম রমজান’র কথা ও সুর করেছেন আমিরুল মোমিনীন মানিক এবং ‘হে দয়াময় তোমার দরবারে তুলেছি দুই হাত’ এর কথা ও সুর করেছেন গীতিকার মিল্টন খন্দকার। এ বিষয়ে মনির খান বলেন, ইসলামি গান করতে আমার ভীষণ ভালো লাগে। আর পবিত্র রমজান মাস উপলক্ষে ইসলামি গান করা তো আনন্দের ব্যাপার। আমার শ্রোতাণ্ডদর্শকরাও অপেক্ষায় থাকেন। এবারের করা ইসলামি গানগুলো বরাবরের মতো সবার হৃদয় ছুঁয়ে যাবে বলে বিশ্বাস আমার। বর্তমানে নিয়মিত নতুন নতুন গান প্রকাশের পাশাপাশি দেশ-বিদেশে স্টেজ শো করে ব্যস্ত সময় পার করছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই শিল্পী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close