বিনোদন প্রতিবেদক

  ২৪ মার্চ, ২০২৪

শাকিব খানের বাসায় গেলেন বুবলী

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর সন্তান শেহজাদ খান বীরের জন্মদিন ছিল গত বৃহস্পতিবার। আর জন্মদিন উপলক্ষে শাকিবের গুলশানের বাসায় দেখা গেল বুবলীকে। ছেলের জন্মদিন উপলক্ষে শাকিব খান নিজের বাসায় দোয়া মাহফিল ও কোরআনখানির আয়োজন করেছিলেন।

বুবলীর পোস্ট করা ছবিতে এসব দেখা যায়। শুধু তা-ই নয়, শাকিব খানের মায়ের সঙ্গে অর্থাৎ দাদির সঙ্গে কেক কাটেন শেহজাদ। পাশে ছিলেন বুবলী। হয়তো শাকিবও ছিলেন কিন্তু বুবলীর ফ্রেমে আসেননি তিনি। আরেকটি ছবিতে দেখা যায় শাকিবের গুলশানের বাসার সেই চেয়ারে বসে আছেন শেহজাদ খান বীর। টেবিলে রাখা কেক।

ছেলে বীরের জন্মদিনের কারণেই অনেক দিন পর শাকিবের বাসায় দেখা গেল বুবলীকে। ছেলে বীরের জন্মদিন আয়োজন ও পালন নিয়ে বুবলী লিখেছেন- আজকের বাপজানের জন্মদিনের ব্যস্ততায় সবচেয়ে মিষ্টি কিছু মুহূর্ত, আমি আপনাদের সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ- যেভাবে আপনারা শেহজাদকে ভালোবাসা দিয়ে আজকে সারাক্ষণ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন! অসংখ্য ধন্যবাদ! এভাবেই শেহজাদ বাবাকে সব সময় আপনাদের দোয়ায় রাখবেন। অনেকেই এ ছবির নিচে শেহজাদ খান বীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে বুবলীকে শুভ কামনাও জানিয়েছেন। এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে শাকিব খান লিখেছেন- ‘শুভ জন্মদিন আমার ছোট্ট রাজকুমার’।

আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলীর ‘দেওয়ালের দেশ’ ও ‘মায়া’ নামের দুটি সিনেমা। আর ঈদে মুক্তি পাবে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close