বিনোদন ডেস্ক

  ১৯ মার্চ, ২০২৪

সাত মাস পর শুটিংয়ে সামান্থা

সাত মাস পর কাজে ফিরেছেন তিনি। আর প্রত্যাবর্তনের পরে জনসমক্ষে নিজের সুপারহিট ছবি ‘পুষ্পা’য় কাজ করার অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। জানালেন, যে গানে তার শরীর বিভঙ্গে মজেছিল দর্শক, সেই ‘উ আন্টাভা’ গানের শট দেওয়ার সময় ভেতরে ভেতরে ভয়ে কাঁটা হয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু কেন? কী কারণে কাঁপছিলেন সামান্থা?

অভিনেত্রী বলেন, আমি তো অত সুন্দর নই। অন্য মেয়েদের সঙ্গে আমার তফাত রয়েছে। আর তাই আমার কাছে বিষয়টা বিরাট চ্যালেঞ্জের। ‘উ আন্টাভা’ গানের প্রথম শট দেওয়ার সময় আমি কাঁপছিলাম রীতিমতো। কেননা সেক্সি ব্যাপারটা ঠিক আমার সঙ্গে যায় না। কিন্তু মানুষ ও অভিনেত্রী হিসেবে নিজেকে গড়ে তুলতে আমি বরাবরই নিজেকে অস্বস্তিজনক, কঠিন পরিস্থিতিতে ফেলতে চেয়েছি। সেই সঙ্গে গানটির উচ্ছ্বসিত প্রশংসাও করেছেন অভিনেত্রী।

সামান্থার কথায়, আমার কাছে গানটার কথাগুলোই আসল। মেয়েদের ভালো দেখতে লাগছে কি না, তা দিয়েই তাদের বিচার করার জায়গাটা থেকে সবাইকে সরে আসতে হবে। তাহলে কি ফের এ ধরনের ডান্স নম্বরে তাকে দেখা যাবে? এ প্রসঙ্গে অবশ্য অনুরাগীদের হতাশই করছেন তিনি। বলছেন, নাহ! এতে আর চ্যালেঞ্জ খুঁজে পাচ্ছি না আমি।

শেষবার ‘খুশি’ ছবিতে দেখা গিয়েছিল সামান্থাকে। বিজয় দেবরাকোন্ডার বিপরীতে ছিলেন তিনি। তারপর গত সাত মাসের বিশ্রাম পর্ব পেরিয়ে এবার সেটে ফিরেছেন অভিনেত্রী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close