বিনোদন ডেস্ক

  ১২ ফেব্রুয়ারি, ২০২৪

হাসপাতাল থেকে বাসায় নুসরাত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া গত বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে এক দিনের মাথাতেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এখন কেমন আছেন অভিনেত্রী?

নুসরাতের মা ফিরদৌস পারভিন সংবাদমাধ্যমকে জানান, ‘যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল, সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে।’ তবে শিগগিরই তাকে চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়া হবে বলেও জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে।

ফিটনেস নিয়ে সচেতন অভিনেত্রী। নিয়মিত শরীরচর্চা করেন। কিন্তু বৃহস্পতিবার রাতে হঠাৎ বাড়িতে তিনি অচেতন হয়ে পড়েন। তারপর অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন খানিকটা ভালো আছেন তিনি। এদিকে সামাজিক মাধ্যমে নুসরাত ফারিয়ার একটি ছবি ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন নুসরাত। দুচোখ বন্ধ। স্যালাইন চলছে। ছবির পোস্টে লেখা হয়েছে, ‘বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটের দিকে নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে অচেতন হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নুসরাত ফারিয়া। সবার কাছে ফারিয়ার দ্রুত আরোগ্যলাভের জন্য দোয়া প্রার্থনাও করা হয়েছে ওই পোস্টে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close