বিনোদন প্রতিবেদক

  ১৫ মার্চ, ২০২৩

আবারও আবুল হায়াতের নির্দেশনায় মম

প্রায় দুই বছর আগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম একুশে পদকপ্রাপ্ত অভিনেতা, পরিচালক আবুল হায়াতের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছিলেন। বিরতির পর আবারো আবুল হায়াতের নির্দেশনায় আরেকটি নাটকে অভিনয় করেছেন মম। নাটকের নাম ‘ওলট পালট’। নাটকটির গল্প রাবেয়া খাতুনের। নাট্যরূপ দিয়েছেন আবুল হায়াত।

আবুল হায়াত জানান এরইমধ্যে নাটকটির শূটিং সম্পন্ন হয়েছে মানিকগঞ্জের বেতিলা জমিদার বাড়িতে। মম’র অভিনয় প্রসঙ্গে আবুল হায়াত বলেন, ‘সহশিল্পী হিসেবে এর আগে মম আমার সঙ্গে অনেক নাটকেই অভিনয় করেছে। আমার নির্দেশিত নাটকেও অভিনয় করেছে। অভিনেত্রী হিসেবে নিঃসন্দেহে মম ভালো অভিনয় করে। আমার নির্দেশিত ওলট পালট নাটকে তার চরিত্রটি এক কথায় অসাধারণ একটি চরিত্র। অভিনয়ের প্রতি তার একাগ্রতা আমাকে মুগ্ধ করেছে। তার চরিত্রটি সে যথাযথভাবেই ফুটিয়ে তোলার চেষ্টা করেছে। আশা করছি নাটকটি প্রচারে এলে ভালোলাগবে দর্শকের।’

আবুল হায়াত জানান শিগগিরই নাটকটি চ্যানেলে আইতে প্রচার হবে। নাটকে অভিনয় করেছেন শিরীন আলম, রওনক হাসান’সহ আরো অনেকে। এদিকে মম অভিনীত খিজির হায়াত খান পরিচালিত ‘ওরা সাতজন’ সিনেমাটি এরইমধ্যে মুক্তি পেয়েছে। সিনেমাটিতে মম’র অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে। সিনেমাটি মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের সিনেমা। যে কারণে মূলত যারা এই ধরনের সিনেমা দেখতে আগ্রহী তাদের কাছে সিনেমাটি বেশ গুরুত্ব পাচ্ছে। নির্মাতা খিজির হায়াত খান সিনেমাটি নিয়ে অনেক আশাবাদী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close