বিনোদন প্রতিবেদক

  ৩১ জানুয়ারি, ২০২৩

নয়ন-তারা হয়ে আসছেন তৌসিফ তিশা

বিস্তীর্ণ সরিষাখেতের মধ্যে ছুটে চলেছে এক অপরূপ সুন্দরী। মুখে তার সুখের হাসি। উৎসুক নয়ন সেই সুন্দরীর পেছন পেছন ছুটে চলে। যখনই মেয়েটার কাছে এসে মুখ দেখতে যাবে, তখনই নয়নের বাবা তাকে ঘুম থেকে ডেকে তোলে!

বাস্তবে নয়, এটা নয়নের নিত্যকার স্বপ্ন। আর প্রতিদিন স্বপ্নের ঠিক এই মুহূর্তে তার বাবা ঘুম ভেঙে দেয়! গল্পের শুরুটা স্বপ্ন দিয়ে হলেও বাস্তবেও একটা সময় নয়ন খুঁজে পায় তার স্বপ্নের তারাকে।

নয়ন চরিত্রে তৌসিফ মাহবুব এবং তারা চরিত্রে তানজিন তিশাকে নিয়ে নির্মিত হয়েছে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘অন্তহীন’। সিএমভির ব্যানারে নাটকটির গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন মুহাম্মদ মিফতাহ্ আনান।

গল্পের গভীরতা প্রসঙ্গে নির্মাতার ভাষ্য এমন, ‘আমাদের গল্পটি স্বপ্ন দিয়ে শুরু হলেও দ্রুতই চরিত্র দুটি বাস্তবে মুখোমুখি হয়। তাদের মধ্যে প্রেমটাও হয়। এরপর তারা মুখোমুখি হয় চরম বাস্তবতার। শুরু হয় নতুন বাস্তবতা। দুটো চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন তৌসিফ-তিশা। আশা করছি ভালোবাসা দিবসের নাটক হিসেবে দর্শকরা অন্য এক প্রেমের গল্প দেখতে পাবেন।’ প্রযোজক এস কে সাহেদ আলী জানান, বিশ্ব ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে শিগগিরই নাটকটি উন্মুক্ত হবে সিএমভির ইউটিউব চ্যানেলে। ‘অন্তহীন’ নাটকে আরো অভিনয় করেছেন বড়দা মিঠু, টুনটুনি খালা, শাহবাজ সানি, কাজল প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close