বিনোদন প্রতিবেদক

  ২৭ জানুয়ারি, ২০২৩

প্রকৃতির গহীনে জয়া

ঢালিউড অভিনেত্রী জয়া আহসান। তিনি শুধু বাংলাদেশে নয় ওপার বাংলায়ও সমান জনপ্রিয়। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) জয়া নতুন বেশের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। সেখানে দেখা যায় তিনি প্রকৃতির গহীনে নিজেকে খুঁজছেন।

ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, ‘আমি মানুষের কথা ভাবতে চাইনি। আমি চেয়েছিলাম গাছ, গন্ধ আর রং, কাঠ এর শিফট ছায়া, যে ভাষা বলেছে আমি বুঝতে পেরেছি।’ তিনি আরো লেখেন, ‘আমার ইচ্ছা ছিল আমি শুধু এর মধ্যে অদৃশ্য হয়ে যেতে পারতাম, শীতকালে একটি পাখি বা শিয়ালের মতো বাস করতে পারতাম এবং আমি যা কিছু দেখেছি তা আমাকে ছাড়া তাদের সমাধান করতে ছেড়ে যেতে পারতাম।’

জয়ার ছবিতে অনেক নেটিজেনরা মন্তব্য করেছেন। আজমিনুর অর্শা নামের একজন লিখেছেন, ন্যাচারাল বিউটি। অন্য দিকে তরিকুল ইসলাম লিখেছেন, ভালোবাসার আরেক নাম জয়া আহসান।

অবশ্য এই অভিনেত্রী এসব মন্তব্যে নির্বিকার। এ প্রসঙ্গে কিছুদিন আগেই টাইমস অব ইন্ডিয়ার কাছে জয়া আহসান বলেছিলেন, ‘আমি বাজে মন্তব্যগুলো নিয়ে এখন আর বেশি ভাবি না। এটা আমাদের জীবনের অংশ হয়ে গেছে। যে কেউ এখন অন্য কাউকে নিয়ে যা খুশি বলতে পারেন।’

উল্লেখ্য, বছর ছয়েক আগে জয়া আহসান অভিনয় করেছিলেন নুরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ সিনেমায়। শুটিং শেষ হলেও নানা কারণে সিনেমাটি মুক্তি পায়নি। আসছে কিছুদিনের ভেতর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close