বিনোদন প্রতিবেদক

  ০৪ অক্টোবর, ২০২২

সাধকের গান গাইলেন কণা...

দিলশাদ নাহার কণা, বাংলাদেশের এমনই একজন সংগীতশিল্পী যিনি পুরো বছর ব্যস্ত থাকেন। সিনেমার গান, আধুনিক গান, ভয়েজ ওভার-এসব নিয়েই মূলত কণার ব্যস্ততা। দেখা গেছে দিনে তিনি কয়েকটি গানের ভয়েস দেন, আবার ভয়েস ওভারের কাজও করেন। যে কারণে বছরজুড়েই তার বেশ ব্যস্ত সময় কাটে। আবার স্টেজ শোতেও তার ব্যস্ততা থাকে। হোক তা ঢাকায় কিংবা ঢাকার বাইরে। এরই মধ্যে তিনি গত শুক্রবার কুমিল্লা ক্লাবে একটি শোতে সংগীত পরিবেশন করেছেন। আবার চলতি মাসেই আরো স্টেজ শো অংশ নেওয়ার কথাও রয়েছে বলে জানালেন কণা।

কণা এই নিয়ে তৃতীয়বারের মতো সাধক হালিম বয়াতীর লেখা গান গেয়েছেন। এর আগে তিনি তারই লেখা ‘প্রাণের কোকিলারে’, ‘এই দেখিলাম সোনার তরী’ গান দুটি গেয়েছিলেন। আর এবার কণা সাধক হালিম বয়াতীর লেখা ‘তুমি মুচকি মুচকি হাসো, কাছে এসে বসো’ গানটি গেয়েছেন। গানটির সুর-সংগীত করেছেন নাজির মাহমুদ। নিজের ব্যস্ততা ও সাধক হালিম বয়াতীর গান প্রসঙ্গে কণা বলেন, ‘আলহামদুলিল্লাহ আমি সব সময়ই শুকরিয়া আদায় করতে ভালোবাসি। আর এ কারণেই বলা যায় বছরজুড়েই আমি খুবই ব্যস্ত থাকি। এটা আসলে আমার অনেক ভালো লাগা। যেটুকু সময় অবসর মিলে পরিবারকে দেওয়ার চেষ্টা করি। আমার কাছে সব সময়ই পরিবার খুব গুরুত্বপূর্ণ। পরিবারের আনন্দের মাঝেই আমি আমার নিজের সুখ খুঁজে পাই। আল্লাহর অশেষ রহমতে আমার বাবা-মা বেঁচে আছেন এবং আমার কর্মের কারণে দুজনেই শ্রেষ্ঠ বাবা-মা হিসেবে স্বীকৃতি পেয়েছেন, এটা আমার জীবনের অনেক বড় প্রাপ্তি। আর সাধক হালিমের লেখা গান এর আগেও গেয়েছি, এবারও গাইলাম। গানটি ভালো হয়েছে। আশা করছি ভালো লাগবে শ্রোতাদের।’

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘অপরাশেন সুন্দরবন’ সিনেমায় ‘তার হাওয়াতে চলে যে ডানা’ গানটি বেশ প্রশংসা পাচ্ছে। গানটি গেয়েছেন কণা ও ইমরান। গানটি লিখেছেন এস কে দীপ, সুর করেছেন অম্লান চক্রবর্তী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close