বিনোদন প্রতিবেদক

  ২৭ সেপ্টেম্বর, ২০২০

প্রধানমন্ত্রীর জন্মদিনে টেলিভিশনে ‘হাসিনা : এ ডটারস টেল’

দর্শকদের চাহিদা মেটাতে আরো একবার টেলিভিশন পর্দায় প্রদর্শিত হচ্ছে ডকুড্রামা ‘হাসিনা : এ ডটারস টেল’। সারা দেশের সিনেমা হলের বড় পর্দায় জনপ্রিয়তা পাওয়া ডকুড্রামাটি আগামীকাল প্রদর্শিত হবে বাংলাদেশ টেলিভিশনসহ দেশের ১০টি বেসরকারি টেলিভিশন চ্যানেলে। বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) এটি প্রদর্শিত হবে ২৮ সেপ্টেম্বর দুপুর ৩টায়। একই দিন দুপুর ১২টায় একুশে টিভি এবং বিকাল ৩টায় একাত্তর টিভি ও চ্যানেল আই ডকুড্রামাটি প্রদর্শন করবে। এ ছাড়া গাজী টেলিভিশন বিকাল ৩টা ৫০ মিনিটে, ডিবিসি বিকাল ৪টা ৩০ মিনিটে, সময় টিভি বিকাল ৫টায়, দেশ টিভি ৫টা ৩০ মিনিটে, বাংলা টিভি রাত ৮টা ৫০ মিনিটে, বিজয় টিভি রাত ৯টা ৩০ মিনিটে ও মাছরাঙা রাত ১১টায় সম্প্রচার করবে।

স্টার সিনেপ্লেক্সে ১৫ নভেম্বর প্রিমিয়ার শোর মাধ্যমে যাত্রা করে ‘হাসিনা : এ ডটারস টেল’। দর্শকদের জন্য স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা সিনেমা হল এবং সিলভার স্ক্রিনে প্রদর্শনী শুরু হওয়ার পর থেকে পরবর্তী দুই সপ্তাহে বক্স অফিসে সবচেয়ে সফল ছিল ডকুড্রামাটি। দর্শক চাহিদার কথা মাথায় রেখে পরবর্তীতে সারা দেশের জেলা ও বিভাগীয় পর্যায়ের আরো ৩৫টি সিনেমা হলে প্রদর্শিত হয় এটি।

ডকুড্রামাটি প্রযোজনা করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন। প্রযোজক রাদওয়ান মুজিব সিদ্দিক ও নসরুল হামিদ বিপু। পরিচালনা করেছেন অ্যাপল বক্স ফিল্মসের পিপলু খান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close