বিনোদন প্রতিবেদক

  ০৫ জুন, ২০২০

দীপ্ত টিভির শুটিং কার্যক্রম শুরু

নিজেদের তৈরি বড় সেটে নিজস্ব কলাকুশলীদের নিয়ে শুটিংয়ে অভ্যস্ত টেলিভিশন চ্যানেল দীপ্ত। বলা চলে, অন্যান্য চ্যানেল থেকে দীপ্ত টেলিভিশনের নাটক নির্মাণটা একটু আলাদাই। তাদের বেশির বাগ নাটকই নিজেদের তৈরি। মহামারি করোনার কারণে চ্যানেলটির শুটিং প্রক্রিয়া বন্ধ ছিল টানা দুই মাস। গত বুধবার থেকে আবারও শুটিংয়ে ফিরছেন সংশ্লিষ্টরা।

এমনটাই জানিয়েছেন দীপ্ত টিভির গণসংযোগ কর্মকর্তা জাকিয়া সুলতানা।

তিনি জানান, প্রথম দিন ‘মান অভিমান’ ধারাবাহিক নাটকের শুটিং হয়। সেদিন সকালে সব স্বাস্থ্যবিধি মেনে আশুলিয়ায় অবস্থিত নিজস্ব শুটিং হাউসে এটি শুরু হয়েছে। স্বল্প পরিসরে টেকনিশিয়ান নিয়ে এর কার্যক্রম চলছে। শুটিংয়ে সব শিল্পী ও কলাকুশলীরা স্বেচ্ছায় অংশ নিয়েছেন।

সরকারি নতুন কোনো নির্দেশনা না আসা পর্যন্ত শুটিং এভাবেই চলবে বলেও জানান সংশ্লিষ্টরা। জেন অস্টেন রচিত ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’-এর অনুপ্রেরণায় নাটকটির চিত্রনাট্য নাসিমুল হাসান ও সংলাপ করেছেন সরোয়ার সৈকত। আশিস রায় পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসা, আরমান পারভেজ মুরাদ, তানিন তানহা, শেলী আহসান, সানজিদা মিলা, তেরেজা চৈতি, ইমিলা হক, জেবুন্নেসা সোবহান, সুজাত শিমুল, কাজী রাজু, অশোক ব্যাপারীসহ অনেকে। এতে পারিবারিক ও সামাজিক গল্প উঠে এসেছে। এর আগে সিরিয়ালটির ৪০০ পর্ব প্রচার হয়েছে।

আগামী সপ্তাহ থেকে নাটকটির নতুন পর্ব প্রচার হবে শনি থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা ৭টায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close