বিনোদন প্রতিবেদক

  ০৫ জুলাই, ২০১৯

দুই ধারাবাহিকে মৌটুসী বিশ্বাস

অভিনয়কে মনেপ্রাণে যারা লালন করেন এবং ধ্যানেজ্ঞানে অভিনয় নিয়েই ভাবনায় মগ্ন থাকেন তাদের মধ্যে অন্যতম টিভি পর্দার প্রিয়মুখ মৌটুসী বিশ^াস। তারই ভাষ্যমতে, অভিনয়ই তার নেশা এবং পেশা। তবে কোনো নাটক টেলিফিল্মের গল্প এবং চরিত্র পছন্দ না হলে মৌটুসী অভিনয় করেন না। তার অভিনীত নাটক, টেলিফিল্ম কিংবা ধারাবাহিকগুলোর দিকে দৃষ্টি রাখলে তার এই কথার প্রমাণও মিলে। মৌটুসী বিশ^াস নিজেকে এমনই একজন অভিনেত্রীতে পরিণত করেছেন, যার জন্য চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে তার অভিনয় করা অনেক ক্ষেত্রে অবধারিতও হয়ে ওঠে। অভিনয়ের প্রতি শতভাগ ভালোবাসা, নিষ্ঠা আর সততাই মৌটুসীকে এমন একজনে পরিণত করেছে। নন্দিত এই অভিনেত্রী নিজের ভালোলাগা এবং ভালোবাসা থেকে নতুন দুটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন। একটি বাংলাদেশ টেলিভিশনে প্রচারের জন্য নিয়াজ মাহবুব পরিচালিত ‘জলকুমারী’ এবং অন্যটি এনটিভিতে প্রচারের জন্য এজাজ মুন্না পরিচালিত ‘শহর আলী’। জলকুমারী চরিত্রে মৌটুসী অভিনয় করছেন অর্চনা চরিত্রে এবং ‘শহর আলী’তে তিনি অভিনয় করছেন নাবিলা চরিত্রে।

মৌটুসী বলেন, ‘জলকুমারী’ নাটকে একটি বার্তা আছে, আছে সুন্দর একটি গল্প। আবার ‘শহর আলী’ নাটকেও একটি গল্প আছে। তবে এ নাটকটি কমেডি ঘরানার একটি নাটক। এমন কিছু চরিত্র এ নাটকে আছে; যেসব চরিত্র আমরা প্রতিদিন হয়তো দেখি না, কিন্তু এসব চরিত্র আমাদের সমাজে বিদ্যমান আছে। দুটো নাটকেই আমি আমার সর্বাত্মক চেষ্টা দিয়ে দুটো চরিত্র অর্চনা এবং নাবিলা ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। দুটো ধারাবাহিক নাটক নিয়েই আমি ভীষণ আশাবাদী।

এদিকে নাগরিক টিভিতে প্রতি শনিবার রাত ৮টায় মৌটুসীর উপস্থাপনায় প্রচার হচ্ছে ‘রান্নার এক্সপার্ট’ অনুষ্ঠানটি। এই অনুষ্ঠানে বেশ সাবলীলভাবে উপস্থাপনা করছেন মৌটুসী। মৌটুসী আরো জানান, শিগগিরই নতুন ওয়েব সিরিজ এবং একটি ঐতিহাসিক পটভূমির গল্প নিয়ে নির্মাণাধীন ধারাবাহিকে অভিনয় করতে যাচ্ছেন তিনি। তার অভিনীত সর্বশেষ দর্শকপ্রিয় ধারাবাহিক হচ্ছে আলভী আহমেদের ‘দি জেনারেশন’, আশিক মাহমুদ রনির ‘পাগলা হাওয়া’ ও মাসুদ সেজানের ‘খেলোয়াড়’। তবে এরই মধ্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তাসনিয়া আফরিন মৌ অভিনীত ‘নায়িকার এক রাত’-এ মৌটুসীর একক অভিনয় দর্শক মহলে বেশ সাড়া ফেলে। এ ছাড়া তার অভিনীত চৈতালী ও সাইফুল আকবর পরিচালিত ‘সি ইউ মা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিও বেশ প্রশংসিত হয়। শিগগিরই শেষ হবে মুনতাসির রাকিবের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাদের আইসক্রিম’-এর কাজ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close