ভোলা প্রতিনিধি

  ১৩ ডিসেম্বর, ২০১৮

ভোলায় বাণিজ্যমন্ত্রী

‘বিএনপি ক্ষমতার স্বাদ পেলে সারা দেশে নির্যাতন বাড়বে’

বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি একটি নিষ্ঠুর দল। ২০০১ সালে বিএনপি সারাদেশে সীমানহীন অত্যাচার করেছে যা অকল্পনীয়। তারা একবার ক্ষমতার স্বাদ পেলে এক লাখ মানুষ হত্যা করবে। মানুষ সেই অত্যাচার নির্যাতন আর ধর্ষনের কথা ভোলেনি, ব্যালেটের মাধ্যমে তারা জবাব দিবে বাংলার মানুষ। গতকাল বুধবার দুপুরে শহরের গাজীপুর রোডস্ত নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ বিশ্বে মর্যাদাশালী দেশ ও উন্নয়নের রোল মডেল। আ.লীগ দেশে যে উন্নয়ন করেছে তা আর কোন সরকার করেনি। আমরা দরিদ্রের সীমা কমিয়েছি।

মন্ত্রী বলেন, যারা দেশকে পিছিয়ে নিতে চেয়েছিলো তাদের নয়, দেশের মানুষ নৌকাকেই ভোট দিবে।

এ সময় মন্ত্রী বিএনপির প্রার্থী হাফিজের অত্যাচার নির্যাতনের কথা উল্লেখ করে বলেন, তারা কোন উন্নয়ন করেনি, একটা কাজও দেখাতে পারবেনা। এতো নির্যাতন করেছে ভোটারদের কাছে গিয়ে তারা কোন জবার দিতে পারবেনা। তারা ১০ বছরের এলাকায় আসেনি, কারো খোঁজ নেয়নি।

মন্ত্রী বলেন, দেশের অবাদ, সুষ্ঠ ও অংশগ্রহনমুলক নির্বাচন হতে চলছে, সেই নির্বাচনে জনগন নৌকাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো বিজয়ী করবে।

মন্ত্রী বলেন, ভোলাতে আরো ১২’শ মেগাওয়াট বিদ্যৎ কেন্দ্র হবে, এখানে হবে শিল্প কারখানা। দক্ষিনাঞ্চলেল উন্নয়ন হবে এবং সিঙ্গাপুরের আদলে হবে ভোলা।

সংবাদ সম্মেলনে ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব এবং যুগ্ম সম্পাদক এনামুল হক উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close