ক্যাম্পাস ডেস্ক

  ১২ মে, ২০২১

ইডেন কলেজ শিক্ষক পরিষদের ঈদ উপহার বিতরণ

ইডেন মহিলা কলেজ শিক্ষক পরিষদের উদ্যোগে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কলেজের চতুর্থ শ্রেণির প্রায় ২০০ জন কর্মচারীর মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গত ৮ মে কলেজের স্পোর্টস গ্রাউন্ডে কর্মচারীদের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

প্রত্যেক কর্মচারীকে উপহার হিসেবে চাল, ডাল, তেল, লবণ, পেঁয়াজ, সেমাই, গুঁড়া দুধ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দেওয়া হয়। উপহার পেয়ে খুশি কলেজের কর্মচারীরা। এ সময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ ও শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ফেরদৌসী বেগম, ইংরেজি বিভাগের শিক্ষক অধ্যাপক সাবরুনা আহমেদ, শিক্ষক পরিষদের অন্যান্য সদস্য এবং বিভিন্ন হলের তত্ত্বাবধায়ক ও সহকারী তত্ত্বাবধায়ক।

অধ্যক্ষ ও শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য বলেন, ‘একটি বৈষম্যহীন ও মানবিক মূল্যবোধসম্পন্ন সমাজ গঠনের নিমিত্তে ১৯৭১ সালে বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙালি জাতি মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। আমাদের সবার উচিত, সুখে-দুঃখে পরস্পরের পাশে থাকা। ইডেনের সব কর্মকর্তা-কর্মচারী মিলে আমরা একটি পরিবার। কোভিড-১৯ মহামারির সময়ও ইডেন পরিবারের সব সদস্য যাতে আসন্ন ঈদুল ফিতর আনন্দ ও উচ্ছ্বাসের সঙ্গে উদ্যাপন করতে পারে তার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close