প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৬ জুন, ২০২২

নরওয়ের নাইট ক্লাবে গুলিতে নিহত ২

নরওয়ের রাজধানী অসলোর একটি নাইটক্লাব ও নিকটবর্তী রাস্তায় গোলাগুলিতে দুজন নিহত ও ১৪ জন আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। শনিবারের এ ঘটনার সন্দেহভাজন অপরাধী একজনই বলে ধারণা করা হচ্ছে এবং তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছে পুলিশ। খবর বিবিসির।

পুলিশের মুখপাত্র থুরা বাস্টা সংবাদপত্র অফটেনপোস্টেনকে জানান, অপরাধস্থলটি লন্ডন পাব থেকে পাশের আরেকটি নাইট ক্লাব হয়ে কাছের রাস্তা পর্যন্ত বিস্তৃত ছিল এবং শনিবার প্রথম প্রহরে গোলাগুলি শুরু হওয়ার কয়েক মিনিট পরই সন্দেহভাজনকে আটক করা হয়।

লন্ডন পাব অসলোর কেন্দ্রস্থলের একটি জনপ্রিয় সমকামী বার ও নাইট ক্লাব। নরওয়ের সরকারি সম্প্রচারমাধ্যম এনআরকের প্রতিবেদনে সাংবাদিক উলাভ রুউনেবার্গ বলেন, “আমি এক ব্যক্তিকে একটি ব্যাগসহ আসতে দেখলাম, সে একটি বন্দুক বের করে গুলি করতে শুরু করল।” এই আক্রমণের উদ্দেশ্য কী ছিল তাৎক্ষণিকভাবে তা পরিষ্কার হয়নি।

নরওয়ের প্রধানমন্ত্রী ইউনাস গর বিবৃতিতে এই ঘটনাকে ‘নিরীহ লোকজনের ওপর চালানো ভয়ানক ও অত্যন্ত মর্মান্তিক আক্রমণ’ বলে বর্ণনা করেছেন। তিনি বলেন, “এই ভয়ঙ্কর কাজের পেছনে কী আছে তা এখনও জানিনা আমরা, কিন্তু ভয় ও শোকে আচ্ছন্ন মানুষগুলোকে আমরা বলতে চাই, আমরা আপনাদের পাশে আছি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close