আন্তর্জাতিক ডেস্ক

  ০৯ জুন, ২০১৮

ইয়েমেনি হামলায় সৌদির ভাড়াটে সন্ত্রাসী নিহত

ইয়েমেনের পশ্চিমাঞ্চলীয় আল-হুদাইদা প্রদেশে সৌদি আরবের বহু ভাড়াটে সন্ত্রাসীকে হত্যা করেছে ইয়েমেনে সেনারা। নাম প্রকাশ না করার শর্তে ইয়েমেনের একটি সামরিক সূত্র আনসারুল্লাহ নিউজ পোর্টালকে এ তথ্য দিয়েছে।

সূত্রটি জানিয়েছে, হুদাইদা প্রদেশের আল-ফাজ্জা এলাকায় সৌদি ভাড়াটে সন্ত্রাসীদের বহনকারী একটি গাঁজোয়াযানে ইয়েমেনি সেনারা গত বৃহস্পতিবার একটি গাইডেড মিসাইল দিয়ে হামলা চালায়। এতে সৌদি মদদপুষ্ট সন্ত্রাসীরা নিহত হয়। নিউজ পোর্টালের খবরে বলা হয়েছে- গাঁজোয়াযানটি সংযুক্ত আরব আমিরাতের এবং এর সব যাত্রী নিহত হয়েছে।

সৌদি সেনারা ও তাদের ভাড়াটে সন্ত্রাসীরা বর্তমানে ইয়েমেনের হুদাইদা সমুদ্রবন্দর দখলের জন্য প্রাণপণ চেষ্টা চালাচ্ছে। এই বন্দর দিয়েই মূলত ইয়েমেনে প্রায় সব আন্তর্জাতিক ত্রাণ সহায়তা যায়। এদিকে ইয়েমেনের আল-মাসিরা টেলিভিশন আজ জানিয়েছে, ইয়েমেনি স্নাইপারদের হামলায় সৌদি আরবের অন্তত ছয়জন ভাড়াটে সন্ত্রাসী নিহত হয়েছে। তায়িজ প্রদেশে এ হামলা হয়েছে বলে টেলিভিশন চ্যানেলটি খবর দিয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist