নাটোর প্রতিনিধি

  ০১ ফেব্রুয়ারি, ২০২৪

নাটোরে বাসের চাপায় দম্পত্তি নিহত

নাটোর শহরে রামাইগাছি এলাকায় গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরে তিনজন। নিহতরা হলেন জেলার লালপুর উপজেলার ধুপইল এলাকার স্বামী আবদুর রহিম ও স্ত্রী রওশনারা বেগম।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাস বিপরীত থেকে আসা অটোরিকশাকে চাপা দেয়। অটোরিকশার আরোহী স্বামী ও স্ত্রী গুরুতর আহত হন। এ সময় অপর একটি মোটরসাইকেলের সঙ্গেও বাসটির ধাক্কা লাগলে মোটরসাইকেলে থাকা অন্য দুজন গুরুতর আহত হন। ঘটনাস্থলেই রওশনারা বেগম নামে আবদুর রহিমের স্ত্রীর মৃত্যু হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস শহরের রামাইগাছী এলাকায় ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই রওশন আরা বেগম নামে একজনের মৃত্যু হয়। এ সময় স্থানীয়দের সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে আবদুর রহিমের মৃত্যু হয়। এ সময় আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরকান্দা প্রতিনিধি জানান, ফরিদপুরের নগরকান্দায় বাসচাপায় সোহেল খান (৩৩) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত সোহেল উপজেলার বড় নাওডুবি গ্রামের জাফর খানের ছেলে।

অন্যদিকে গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ফরিদপুর-বরিশাল মহাসড়কের তালমা ইউনিয়নের মানিকনগর ব্রিজ সংলগ্ন দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন আহত হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close