রাঙামাটি প্রতিনিধি

  ০৮ জানুয়ারি, ২০২৪

রাঙামাটিতে ভোটদানের রেকর্ড

অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে রাঙামাটির ভোটার উপস্থিতি। এমনটাই দাবি আওয়ামী লীগ (নৌকা) প্রার্থী দীপংকর তালুকদারের। তিনি বলেন, যারা বলেছেন মানুষ ভোট দেবেন না, তাদের বুড়ো আঙুল দেখিয়েছে ভোটাররা। ভোট কার্যক্রম শুরুর আগে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। কারণ মানুষ সচেতন। মানুষ যোগ্যতা বুঝে। তাই তারা ভোট দিতে এসেছে। আওয়ামী লীগের জয় নিশ্চিত।

গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় শহরের চম্পক নড়র এলাকায় নিজ ভোট প্রয়োগ করতে এসে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার আরো বলেন, ভোটের আগে অনেকে নানা রকম ষড়যন্ত্র করে জনমনে আতঙ্ক সৃষ্টি করতে চেয়েছেন। কিন্তু ব্যর্থ হয়েছেন। মানুষ ভয়কে জয় করে ভোট দিয়েছে। শুধু রাঙামাটি শহর নয়। ১০টি উপজেলায়ও শান্তিপূর্ণভাবে ভোট কার্যক্রম চলেছে।

উৎসবমুখর পরিবেশে ভোট কার্যক্রম চলে রাঙামাটিতে। সকাল থেকে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বাঙালি নারী-পুরুষ ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ভোরের আলো না ফুটাতে ভোটকেন্দ্রে জড়ো হতে থাকেন ভোটাররা। দাঁড়ান লম্বা লাইনে। পাহাড়ি পথের দুর্গমতার ক্লান্তি নেই ভোটদের চোখে-মুখে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নিরাপত্তায় সুষ্ঠু পরিবেশ শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরেছে বলে জানিয়েছেন ভোটার শারমিন আক্তার। একই চিত্র রাঙামাটি ১০টি উপজেলার ভোটকেন্দ্রগুলোয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়ে যায় ভোটার উপস্থিতি। কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। প্রসঙ্গত, রাঙামাটি ২৯৯নং আসনে ভোটার আছেন ৪ লাখ ৭৪ হাজার ৪৫৪ জন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close