reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জানুয়ারি, ২০২৩

সানিয়ার জন্য গর্বিত শোয়েব মালিক

ফাইল ছবি

গ্র্যান্ড স্লাম থেকে বিদায়টা স্মরণীয় হলো না সানিয়া মির্জার। অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে রানারআপ হয়ে মর্যাদাপূর্ণ এই টুর্নামেন্টের ইতি টানলেন সানিয়া। তবু ভারতীয় নারী এই টেনিস তারকার এমন বিদায়ে হতাশ নন শোয়েব মালিক। পাকিস্তানি এই ব্যাটার তাঁর স্ত্রীর অর্জনে গর্বিত।

শুক্রবার (২৭ জানুয়ারি) রড লেভার এরিনাতে মিক্সড ডাবলস ফাইনালে সানিয়ার সঙ্গে খেলেছেন রোহান বোপান্না। সানিয়া-রোহান জুটির প্রতিপক্ষ ছিল ব্রাজিলের রাফায়েল মাতোস-লুইসা স্টেফানি। সরাসরি সেটে হেরে রানারআপ হয় সানিয়া-বোপান্না জুটি। যেখানে প্রথম সেটে ৬-৭ ও দ্বিতীয় সেটে ২-৬ গেমে জেতেন মাতোস ও স্টেফানি।

রানারআপ হলেও সানিয়াকে প্রশংসায় ভাসিয়েছেন মালিক। স্ত্রীকে অভিনন্দন জানিয়ে পাকিস্তানি ব্যাটার টুইট করেছেন, ক্রীড়াঙ্গনে সব নারীর কাছে তুমি আশার প্রতীক। ক্যারিয়ারে যত কিছু অর্জন করেছ, তার জন্য অত্যন্ত গর্বিত। তুমি অনেকের অনুপ্রেরণা। এভাবেই এগিয়ে যাও। অসাধারণ ক্যারিয়ারের জন্য অনেক অভিনন্দন।

ক্যারিয়ারে গ্র্যান্ড স্লামে একক ফাইনাল খেলা হয়নি সানিয়ার। তবে ডাবলে তিনি মোট ৬টি শিরোপা জিতেছেন। যার মধ্যে মিক্সড ডাবল জিতেছেন তিনবার। ৬ বারের মধ্যে দুইবার করে জিতেছেন অস্ট্রেলিয়ান ওপেন ও ইউএস ওপেন। ২০১৬ তে অস্ট্রেলিয়ান ওপেনের ডাবল ও ২০০৯ তে এই টুর্নামেন্টের মিক্সড ডাবলস জিতেছেন ভারতীয় এই নারী টেনিস তারকা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্র্যান্ড স্লাম,সানিয়া মির্জা,শোয়েব মালিক,অস্ট্রেলিয়ান ওপেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close