reporterঅনলাইন ডেস্ক
  ১৮ অক্টোবর, ২০২১

জয় দিয়ে বিশ্বকাপ শুরু করল শ্রীলঙ্কা

বাছাইপর্বের ‘এ’ গ্রুপের ম্যাচে নামিবিয়াকে ৭ উইকেটে হারিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করলো শ্রীলঙ্কা। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারের ৩ বল বাকি থাকতেই ৯৬ রানে গুটিয়ে যায় নামিবিয়া।

রান তাড়ায় খেলতে নেমে রাজাপাকশা ও ফার্নান্দোর দুর্দান্ত ব্যাটিংয়ে ৩৯ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় শ্রীলঙ্কা।

ওমানের শেখ আবু জায়েদ স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। প্রথমে ব্যাট করতে নেমে ধীরগতির শুরু করলেও থিতু হতে পারেননি নামিবিয়ার ওপেনার স্টিফেন বার্ড। তৃতীয় ওভারের প্রথম বলে থিকশানার হাতে ক্যাচ তুলে ব্যক্তিগত ৭ রান নিয়ে সাঝঘরে ফেরেন তিনি। এরপর ওয়ান রাউন্ডে মাঠে নেমে দলের হাল ধরা ক্রেইগ উলিয়ামসের সঙ্গে বেশিক্ষন লড়ে যেতে পারেননি জেন গ্রিন। ব্যক্তিগত ৮ রান করে উইকেট হারান তিনি।

দুই ওপেনার হারিয়ে যখন বিপাকে নামিবিয়া, তখন মাঠে নেমে উইলিয়ামসকে সঙ্গ দেন অধিনায়ক এরাসমাস। ঠান্ডা মাথায় ব্যাট করে দলকে ভালো সংগ্রহের পথে টানছিলেন এ দুই ব্যাটার। তবে ১৩তম ওভারে এরাসমুসকে শিকার করে ব্রেকথ্রু এনে দেন লাহিরু কুমারা। ২০ রান করে নামিবিয়া অধিনায়ক ফেরার পর চতুর্দশ ওভারে ২৯ রান করে ফেরেন উইলিয়ামসও।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিশ্বকাপ,জয় শ্রীলঙ্কার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close