reporterঅনলাইন ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি, ২০১৮

পরিবার নিয়ে ওমরাহ পালন করলেন মাশরাফি (ছবিসহ)

ত্রিদেশীয় সিরিজের পর অনেকটা চুপিসারেই ওমরাহ পালন করতে গিয়েছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। স্ত্রী-সন্তানদের নিয়ে মক্কায় ওমরাহর আনুষ্ঠানিকতা শেষ হয়েছে তার।

মাশরাফির সঙ্গে আছেন জাতীয় দলের বাইরে থাকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহান ও তার স্ত্রী তাসনিম ইসলাম লিসা।

বৃহস্পতিবার মাশরাফিদের ওমরাহ পালনের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ছবিগুলোর একটিতে দেখা যায়, ইহরামের সাদা কাপড় জড়িয়ে একটি গাড়ির সামনে ছেলে সাহেল ও মেয়ে হুমায়রাকে নিয়ে দাঁড়িয়ে আছেন তিনি।

আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, সাদা পাঞ্জাবিতে মাথার চুল ছোট করে ছাঁটা মাশরাফি এবং নীল পাঞ্জাবী ও কালো টুপি পড়া উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান এক সঙ্গে খাবার খেতে বসেছেন।

মনের প্রশান্তি আর ধর্মীয় গুরুত্ব ভেবেই ত্রিদেশীয় সিরিজের ফাইনালের এক দিন পর মাশরাফি ও নুরুল হাসান সপরিবারে সৌদি আরব যান ওমরাহ করতে। দুজনই দোয়া চেয়েছেন দেশ ও বাংলাদেশ দলের জন্য।

দুজনের দেশে ফেরার কথা আগামী ৪ ফ্রেব্রুয়ারি। মাশরাফি-নুরুলের মতো কয়েকদিন আগে একসঙ্গে পবিত্র ওমরাহ পালন করেছেন সাকিব আল হাসান ও শাহরিয়ার নাফীসও।

বাংলাদেশ দল এখন শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলছে। চট্টগ্রামে চলছে সিরিজের প্রথম টেস্ট। দুই টেস্ট ম্যাচের পর দুটি টি-টোয়েন্টিও খেলবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পরিবার,ওমরাহ পালন,মাশরাফি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist