রাজশাহী প্রতিনিধি

  ১৮ ফেব্রুয়ারি, ২০১৭

বিএনপিকে তুচ্ছ করে দেখার উপায় নেই : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নিয়ে বিচলিত হবার কিছু নেই। বিএনপি এখন একটা ভঙ্গুর দল। তাদের কাজ এখন শুধু নালিশ করা। এইজন্য তাদের নাম দিয়েছি বাংলাদেশ নালিশ পার্টি। মিথ্যাচার প্রচার করাই বিএনপির কাজ। আন্দোলন নাই, অর্জন নাই, শুধু প্রেস ব্রিফিং করা! এখন বিএনপি এমন অবস্থায় গেছে যে, নিজেরাই নিজেদের বিশ্বাস করে না। দল হিসেবে বিএনপি এখন যত এলোমেলো, নেতাই নেতাই যত সংশয়, সন্দেহ। বিএনপি দল হিসেবে দুর্বল হলেও তাদের সমর্থন কিন্তু দুর্বল নাই। ভোটের রাজনীতিতে বিএনপিকে তুচ্ছ করে দেখার উপায় নেই। মআজ শনিবার বেলা একটায় রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে রাজশাহী বিভাগীয় কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে বক্তব্য দেন, ভূমি মন্ত্রী শামসুর রহমান, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুল খালেক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, নূরুল ইসলাম ঠান্ডু, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ওমর ফারুক চৌধুরী, সাংসদ আয়েন উদ্দিন, সাংসদ এনামুল হক, সাংসদ আব্দুল ওয়াদুদ দারা প্রমুখ। পরিচালনা করেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

ওবায়দুল কাদের বলেন, সংবিধান অনুযায়ী ২০১৮ সালের ডিসেম্বরের মধ্যেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এইজন্য তিনি নেতাকর্মীদের সর্বাত্মক প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগে জনপ্রিয় গডফাদার চাইনা, জনপ্রিয় লিডার চাই। দলে অনুপ্রবেশকারীদের কোনো স্থান নেই। যারা নিজেদের দল ভারী করার জন্য আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের আনেন তারা সাবধান হয়ে যান। আর যারা দলে থেকে অপকর্ম করেন তারাও সংশোধন হয়ে যান। তিনি আরও বলেন, কোথাও কোনো পকেট কমিটি করবেন না। তৃণমূল পর্যায়ে ত্যাগী নেতাদের নিয়ে কমিটি করবেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,বিএনপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist