চাঁদপুর প্রতিনিধি

  ০২ জানুয়ারি, ২০২৪

‘অর্থনৈতিক অঞ্চল গড়ে উঠলে বেকাররা চাকরি পাবে’

ছবি: প্রতিদিনের সংবাদ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, চাঁদপুরে বিশেষ অর্থনৈতিক অঞ্চল গড়ে উঠলে এ অঞ্চলের বেকার যুবকরা চাকরি পাবে। গত ১৫ বছরে চাঁদপুর-৩ নির্বাচনি এলাকায় স্বাস্থ্য সেবার মান উন্নয়নে ৪৪ কমিউনিটি ক্লিনিক, চাঁদপুরে মেডিকেল কলেজ, বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নার্সি ইনস্টিটিউট, মেরিন ইনস্টিটিউট, মৎস্য ইনস্টিটিউট স্থাপন ও বিদেশগামীদের জন্য প্রশিক্ষণ কেন্দ্র খোলা হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারে উঠান বৈঠক ও নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, চাঁদপুর সদর আসনে ৫ লাখ ৯ হাজার ভোটার। এত অল্প সময়ে সবার কাছে যাওয়া সম্ভব নয়। আপনারা (নেতাকর্মী) বাড়ি গিয়ে আমার জন্য নৌকার পক্ষে ভোট চাইবেন।

দীপু মনি বলেন, নির্বাচনী এলাকায় নদী ভাঙন ছিল বড় ধরণের সমস্যা। সেটি নিরসন হয়েছে। এই আসনে নৌকার আগে ৩২ বছর আরও এমপি ছিল। কিন্তু আপনারা ভোট দিয়েও এমপিদের কাছে পাননি। কিন্তু যারা ওই সময় এমপি হয়েছে নদী ভাঙন রোধে বাঁধ দেয়নি। তারা রাস্তা ঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা কোন কিছুরই উন্নয়ন করেনি। তারা যেহেতু উন্নয়ন করেনি, তাহলে নৌকা ছাড়া অন্য কারো কথা আমরা বলতে পারি না।

এ সময় চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আওয়ামী লীগ যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন, উপ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. জাফর ইকবাল মুন্না প্রমুখ উপস্থিত ছিলেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,শিক্ষামন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close