চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ০২ জানুয়ারি, ২০২৪

চুয়াডাঙ্গা-১ আসন 

স্বতন্ত্র প্রার্থী রাজ্জাকের নির্বাচনী জনসভা 

ছবি: প্রতিদিনের সংবাদ

চুয়াডাঙ্গা-১ (আলমডাঙ্গা ও চুয়াডাঙ্গা সদর উপজেলার একাংশ) আসনের ফ্রিজ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রাজ্জাক খান সিআইপি'র নির্বাচনী জনসভা হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে চুয়াডাঙ্গা শহরের পুরাতন ষ্টেডিয়াম চত্ত্বরে জনসভায় সভাপতিত্ব করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু হোসেন।

চুয়াডাঙ্গা পৌরসভার কাউন্সিলর মাফিজুর রহমান মাফির সঞ্চালনায় সভায় বক্তব্য দেন প্রার্থীর সহধর্মিণী দিলরুবা তনু, চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ওবাইদুর রহমান চৌধুরী জীপু।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ উদ্দিন দুদু, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ জানিফ সহ বিভিন্ন পর্যায়ের বীর মুক্তিযোদ্ধারা।

প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য আব্দুর রাজ্জাক খান বলেন, চুয়াডাঙ্গার মানুষ পরিবর্তন চায়। পরিবর্তনের অঙ্গীকার নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা নিয়ে আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। আমাকে আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে মহান জাতীয় সংসদে যাবার সূযোগ করে দিন। আমি আপনাদের স্মার্ট চুয়াডাঙ্গা উপহার দেব। আগামী ৭ জানুয়ারির নির্বাচন সম্পূর্ণ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলেও উপস্থিত সবাইকে আশ্বস্ত করেন তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চুয়াডাঙ্গা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close