ফরিদপুর প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০১৮

ফরিদপুরে আ.লীগ-বিএনপির প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

ফরিদপুরের চারটি আসনের আওয়ামী লীগ-বিএনপির প্রার্থীরা তাদের দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা রিটানিং কর্মকর্তা এবং সহকারী রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তারা মনোনয়ন পত্র জমা দেন।

ফরিদপুর-৩ আসনে দুপুর ১২টার দিকে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন তার দলীয় মনোনয়নপত্র জেলা রির্টানিং কর্মকর্তা উম্মে সালমা তানজিয়ার কাছে জমা দেন। এ সময় তার সঙ্গে ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুম হোসেন, প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন, যুবলীগের সভাপতি এএইচ এম ফোয়াদ। এছাড়াও বিএনপির পক্ষে মনোনয়ন পত্র জমা দেন চৌধুরী কামাল ইবনে ইউসুফ ও তার কন্যা নায়াব ইউসুফ আহমেদ।

ফরিদপুর-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দেন দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ। তিনি তার নির্বাচনী এলাকা ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন উপজেলার সহকারী রির্টানিং কর্মকর্তার হাতে মনোনয়নপত্র তুলে দেন। এই আসনে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন খন্দকার ইবকাল হোসেন সেলিম ও শারিয়ার ইসলাম শায়লা।

ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দেন সাবেক সচিব মঞ্জুর হোসেন বুলবুল। তিনি নির্বাচনী এলাকার তিনটি উপজেলাতে দলীয় নেতাকর্মী নিয়ে সংশ্লিষ্ট সহকারী রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে জমা দেন। এই আসনে বিএনপির দলীয় মনোনয়পত্র জমা দেন বীর মুক্তিযোদ্ধা শাহ মো. আবু জাফর ও খন্দকার নাছিরুল ইসলাম।

ফরিদপুর-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দেন দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী। এ আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দেন শামা ওবায়েদ ইসলাম রিংকু।

ফরিদপুরের চারটি সংসদীয় আসনের আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা দুপুরের পর থেকে তাদের মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,আ.লীগ-বিএনপি,মনোনয়ন,দাখিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close