reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুন, ২০১৭

এবার রাজধানীতে ৪১০টি ঈদ জামাত

এবার ঈদুল ফিতরে রাজধানীতে ৪১০টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে। এর মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ২৩০টি এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনে ১৮০টি জামাত হবে।

দক্ষিণ সিটির তত্ত্বাবধানে ৫৭টি ওয়ার্ডে চারটি করে মোট ২২৮টি এবং জাতীয় ঈদগাহ ময়দান ও ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে একটি করে সর্বমোট ২৩০টি জামাত অনুষ্ঠিত হবে। দক্ষিণ সিটির ওয়ার্ডগুলোতে অবস্থিত সিটি করপোরেশনের নিজস্ব মাঠ বা খোলা ময়দান বা স্কুল-মাদ্রাসার মাঠ বা সবচেয়ে পরিচিত ও জনবহুল স্থানে এসব জামাত অনুষ্ঠিত হবে।

জাতীয় ঈদগাহর প্রস্তুতি প্রসঙ্গে ঢাকা দক্ষিণ সিটির অতিরিক্ত প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা খন্দকার মিল্লাতুল ইসলাম বলেন, প্রায় এক লাখ মুসল্লি যেন নামাজ আদায় করতে পারে, সে লক্ষ্যে ঈদগাহর প্রস্তুতির কাজ পুরোদমে এগিয়ে চলেছে। এখন ত্রিপল লাগানোর কাজ চলছে। বর্ষা মৌসুমে ঈদ জামাত হবে, তাই বৃষ্টি হলেও যেন মুসল্লিরা নির্বিঘ্নে নামাজ আদায় করতে পারেন, সে ভাবনা মাথায় রেখেই এবার ঈদগাহ প্রস্তুত করা হচ্ছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঈদ জামাত,রাজধানী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist