reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জানুয়ারি, ২০২৪

ফোনে শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন মোদি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশাল জয় নিয়ে সরকার গঠন করতে যাওয়া আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে মোদি তার এক্স অ্যাকাউন্টে এক পোস্টে এ কথা জানান।

পোস্টে মোদি লিখেছেন- ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছি। সংসদ নির্বাচনে টানা চতুর্থবারের মতো ঐতিহাসিক বিজয়ের জন্য তাকে অভিনন্দন জানিয়েছি। নির্বাচন সফলভাবে পরিচালনার জন্য আমি বাংলাদেশের জনগণকেও অভিনন্দন জানাই। আমরা বাংলাদেশের সঙ্গে আমাদের স্থায়ী এবং জনকেন্দ্রিক অংশীদারত্বকে আরও জোরদার করতে প্রতিশ্রুতিবদ্ধ। ’

এর আগে শেখ হাসিনাকে অভিনন্দন জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দুপুরে গঙ্গাসাগর মেলাসহ (ধর্মীয় মেলা) একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলাদেশের এই জয়ে আমার অভিনন্দন। অভিনন্দন রইল হাসিনা জি ও তার পরিবার এবং তার দল আওয়ামী লীগের প্রতি। যারা এবারের নির্বাচনে জয় পেয়েছেন তাদের সবার প্রতি অভিনন্দন। প্রত্যেককে আমার ও পশ্চিমবঙ্গবাসীর তরফ থেকে অভিনন্দন। হাসিনা জি যেন ভালো থাকেন, আমি সৃষ্টিকর্তার কাছে এই প্রার্থনা করি।

রোববার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এতে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে আওয়ামী লীগ। গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) আসন থেকে নির্বাচন করেন শেখ হাসিনা। সেখানে অষ্টমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরেন্দ্র মোদি,শেখ হাসিনা,নির্বাচন,অভিনন্দন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close