reporterঅনলাইন ডেস্ক
  ১০ অক্টোবর, ২০২১

পাজেরোর ভেতরে দুর্গন্ধ ছড়াচ্ছিল অর্ধগলিত মরদেহ

ছবি : সংগৃহীত

রাস্তার মোড়ে দাঁড়িয়ে ছিল একটি পাজেরো। দীর্ঘক্ষণ নড়াচড়া নেই। পথচারীদের কৌতূহল গাড়িটি সরছে না কেন। এক সময় কাছে গেলেন। দেখলেন ভেতরে কেউ। একটু এগিয়ে হালকা খোলা জানালা দিয়ে তাকাতেই নাকে দুর্গন্ধ এলো। চোখে পড়ল অর্ধগলিত নিথর মরদেহ।

শনিবার (৯ অক্টোবর) রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় এ ঘটনা ঘটে। রাত ১২টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার মো. জামশেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, নাবিস্কো মোড়ে দাঁড়িয়ে থাকা জিপটি নিয়ে শনিবার সন্ধ্যার দিকে স্থানীয় ও পথচারীদের মধ্যে কৌতূহল কাজ করে। তারা গাড়ির জানালা একটু খোলা দেখে কেউ কেউ উঁকি দিয়ে দেখার চেষ্টা করে। এক পর্যায়ে তারা টের পায় গাড়ির ভেতর থেকে দুর্গন্ধ আসছে। পথচারিরা আবিষ্কার করে গাড়ির ভেতর মরদেহ রয়েছে। পরে তারা পুলিশে খবর দেয়।

বিষয়টি নিয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানা ইন্সপেক্টর অপারেশন শরিফুল ইসলাম বলেন, সিআইডি ক্রাইম সিন ঘটনাস্থলে কাজ করছে। তবে গাড়িটি ইউডিসিএল নামক একটি নির্মাণ প্রতিষ্ঠানের মালিকানাধীন বলে জানা গেছে।

ওই প্রতিষ্ঠান জানায়, গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে উচ্চপদস্থ এক কর্মকর্তাকে তার মহাখালির বাসায় নামিয়ে দেওয়ার পর থেকে চালক সজলসহ গাড়িটির কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুক্রবার ধানমণ্ডি থানায় তারা একটি সাধারণ ডায়েরিও করা হয়েছে।

সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শের আলম জানান, ওই পাজেরো জিপের পেছনের সিটে মরদেহটি শোয়া অবস্থায় আছে। ময়নাতদন্তের পর বলা যাবে শরীরে কোনো আঘাতের চিহ্ন আছে কি না।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজধানী,তেজগাঁও,শিল্পাঞ্চল,পাজেরো গাড়ি,মরদেহ উদ্ধার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close