এটিএম আলমগীরের মৃত্যুতে স্থানীয় সরকারমন্ত্রীর শোক

প্রকাশ : ০৪ আগস্ট ২০২০, ১৯:৪৯ | আপডেট : ০৪ আগস্ট ২০২০, ১৯:৫৮

মনোহরগঞ্জ প্রতিনিধি

কুমিল্লা-৯ (লাকসাম- মনোহরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য এটিএম আলমগীর এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়  মন্ত্রী মো. তাজুল ইসলাম।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও স্ট্রোক করে সোমবার রাত ৮টা ৪৫ মিনিটে তিনি রাজধানীর গ্রীণ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

মঙ্গলবার স্থানীয় সরকার মন্ত্রী এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, এটিএম আলমগীর কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সাবেক এমপি ছিলেন। তিনি শিল্প ও কমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যান ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলেসহ বহু আত্নীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার এক মেয়ে ডাক্তার। ছেলে অস্ট্রেলিয়া প্রবাসী।তার গ্রামের বাড়ি মনোহরগঞ্জ উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়নের ঝলম গ্রামে।

মঙ্গলবার সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম এটিএম আলমগীর এর গ্রামের বাড়িতে মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব ওনার প্রদান করা হয়। মরহুমের জানাযার নামাজের পূর্বে মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম।

আরও বক্তব্য রাখেন, মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, মরহুমের ছোট ভাই আবুল বাশারসহ আরও অনেকে। জানাযার নামাজে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, মনোহরগঞ্জ থানার ওসি মেজবাহ উদ্দিন, মরহুমের ছোট ভাই মনোহরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কামাল হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার সর্বস্তরের জনগণ।  জানাযার নামাজ শেষে মরহুম এটিএম আলমগীর হোসেনকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।