reporterঅনলাইন ডেস্ক
  ৩১ মে, ২০১৮

সতর্কভাবে অভিযান পরিচালনার সুপারিশ সংসদীয় কমিটির

মাদকবিরোধী অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ‘বিতর্কের উর্ধ্বে থেকে’ ‘সতর্কভাবে’ অভিযান পরিচালনার সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

সংসদ ভবনে বৃহস্পতিবার অনুষ্ঠিত স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে চলমান অভিযানে কথিত বন্দুকযুদ্ধে হতাহতের ঘটনায় যুক্তরাষ্ট্র ও মানবাধিকার সংগঠনগুলোর উদ্বেগের প্রেক্ষিতে এ সুপারিশ করা হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি টিপু মুনশি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন, মো. ফরিদুল হক খান, আবুল কালাম আজাদ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ফখরুল ইমাম এবং কামরুন নাহার বৈঠকে অংশ নেন।

বৈঠক শেষে কমিটির সদস্য ফখরুল ইমাম সাংবাদিকদের বলেন, চলমান অভিযানে আমরা সন্তোষ প্রকাশ করেছি। তবে কোন নিরীহ মানুষ যেন এর শিকার না হয় সেজন্য আমরা সাবধান হতে বলেছি। সতর্ক থাকতে বলেছি। অভিযানের সময় আক্রমণ বা পাল্টা আক্রমণে যদি কেউ মারা যায় তাহলে তো কিছু করার নেই। তিনি আরো বলেন, অভিযানের সময় কিছু ক্ষেত্রে ডাকাত ধরার ঘটনা ঘটেছে। তাদের কেউ কেউ মারা গেছে।

সংসদ সচিবালয় সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বৈঠকে মালয়েশিয়া ও সিঙ্গাপুরে অবস্থানকারী বাংলাদেশিদের পাসপোর্ট ও ভিসা নবায়ন কার্যক্রম আরও সহজ করার সুপারিশ করেছে কমিটি। এছাড়া গাজীপুর ও রংপুর মহানগরী পুলিশ এলাকায় পুলিশের জন্য ব্যারাক নির্মাণ, থানা ভবনসহ আনুষাঙ্গিক অবকাঠামো নির্মাণের সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সতর্ক,অভিযান,সংসদীয় কমিটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist