প্রতিদিনের সংবাদ নিউজডেস্ক

  ৩১ জুলাই, ২০২২

বিশ্ব হেপাটাইটিস দিবস আলোকে হেলথকেয়ারের ফ্রি ক্যাম্প

ছবি : প্রতিদিনের সংবাদ

বিশ্ব হেপাটাইটিস দিবস উপলক্ষে, বৃহস্পতিবার (২৮ জুলাই) মানবতার কল্যাণে আলোক হেলথকেয়ার লিমিটেড এর হাসপাতালসহ সকল শাখায় ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। যেখানে ব্যবস্থা ছিল বিনামূল্যে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ ও পরীক্ষা এবং অন্যান্য টেস্ট ৫০% (অর্ধেক) মূল্যে করার সু-ব্যবস্থা ছিল।

আলোক হেলথকেয়ার লিমিটেড এর সকল শাখায় একযোগে সকাল ৮টা থেকে সকলকে সেবা দেয়া শুরু হয়। মানুষ স্বতঃস্ফূর্তভাবে উক্ত সেবা গ্রহন করেন, রক্তের নমুনা প্রদান করেন এবং বিকাল থেকে রিপোর্ট গ্রহন করে গ্যাস্ট্রোএন্টারোলজী ও লিভার বিশেষজ্ঞের পরামর্শ গ্রহন করেন। সকল শাখায় সহস্রাধিক মানুষ সেবা গ্রহন করেন।

অনুষ্ঠানের সূচনা ও সার্বিক তত্বাবধান করেন আলোক হেলথকেয়ারের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সমাজ সেবক ও উদ্যোক্তা মো. লোকমান হোসেন। মেডিকেল ক্যাম্পে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা প্রদান করেন মেডিকেল এডভাইজার ডা. এস. এম. শহীদুল্লাহ্, পরিচালক-হাসপাতাল, অধ্যাপক ডা. কাজী হাবিবুর রহমান, পরিচালক-মেডিক্যাল, ডা. মেহবুব মজিদ হিমেল, জি.এম. এডমিন খন্দকার বেলাল হোসেন, জি.এম. মার্কেটিং মোহাম্মদ জাকারিয়া, ডি.জি.এম এডমিন মো: হাসিনুর রহমান, ব্যবস্থাপক, পারচেজ মো: আব্দুল লতিফ সহ আলোক হেল্থকেয়ার লিমিটেডের এর সকল ডাক্তার, নার্স, টেকনোলজিস্ট এবং সকল কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিশ্ব হেপাটাইটিস দিবস,হেলথকেয়ারের ফ্রি ক্যাম্প
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close