reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মার্চ, ২০২৪

মমতার সুস্থতা কামনা করলেন মোদি

ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজ বাড়িতে হাঁটাহাঁটির সময় পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এ খবর জানামাত্রই মমতার দ্রুত সুস্থতা কামনা করে করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করা প্রার্থনায় তাকে ‘ধন্যবাদ’ জানিয়ে বার্তা দিয়েছেন মমতা। এক্স হ্যান্ডলে তিনি লিখেছেন, ‘আপনার প্রার্থনা ও শুভকামনার জন্য কৃতজ্ঞ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি। ধন্যবাদ।’

বৃহস্পতিবার খবর ছড়িয়ে পড়ার পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ছাড়াও মমতার দ্রুত আরোগ্য কামনা করেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গে, কংগ্রেস রাহুল গান্ধীসহ রাজনীতির বিশিষ্টজনেরা। আরোগ্য কামনা করে বার্তা দেন কংগ্রেস সাংসদ শশী তারুর, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। দ্রুত আরোগ্য কামনায় বার্তা দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম ও প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

গতকাল বৃহস্পতিবার কালীঘাটে নিজের বাড়িতে পড়ে গিয়ে কপাল ও নাকে গুরুতর আঘাত পান মমতা। সন্ধ্যায় তাকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। রক্ত ঝরা বন্ধ হয় মোট চারটি সেলাইয়ের পরে। কপালে তিনটি ও নাকে একটি সেলাই পড়েছে। পরে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, হাসপাতালে আসার পরে চিকিৎসকদের একাংশকে মুখ্যমন্ত্রী বলেছেন, পিছন থেকে ঠেলা অনুভব করার পরে তিনি পড়ে যান। সূত্রের খবর, সিটি স্ক্যান রিপোর্টে দেখা গিয়েছে, মস্তিষ্কে রক্তক্ষরণ না হলেও সেখানে প্রবল ঝাঁকুনি (কনকাশন) হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মমতা,মোদি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close