reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মার্চ, ২০২৪

মালয়েশিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাংলাদেশি নিহত

মালয়েশিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে একজন ৩৬ বছর বয়সী বাংলাদেশি নাগরিক আর দুজন ভিয়েতনামের নাগরিক।

তবে পুলিশ তাদের নাম-পরিচয় জানায়নি।

আজ বুধবার (১৩ মার্চ) মালয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্টারের খবরে বলা হয়, স্থানীয় সময় সোমবার (১১ মার্চ) সকাল সাড়ে ১১টায় পেকান-কুয়ান্তান বাইপাসের কেএম১৭তে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধ শেষে দুইজন ভিয়েতনামী পুরুষ ও একজন বাংলাদেশিকে তাদের গাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়।

মালয়েশিয়া পুলিশের ধারণা- ডাকাত দল সেন্ট্রো গ্যাং বিভিন্ন গহনার দোকানে ভাঙচুরের জন্য দায়ী।

পুলিশ জানিয়েছে, ওই তিন ব্যক্তি একটি গাড়িতে করে যাচ্ছিলেন। তাদের আচরণ সন্দেহজনক হওয়ায় তাদের থামতে বলা হয়। কিন্তু গাড়িটির চালক নির্দেশ অমান্য করে দ্রুতগতিতে বাইপাসের দিকে চলে যায়। পরে পুলিশ তাদের ধাওয়া করে। একপর্যায়ে পুলিশের গাড়িটিকে ধাক্কা দেয় তারা। পরে পুলিশ গাড়ি থেকে নামলে তাদের লক্ষ্য করে ওই ব্যক্তিরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে গাড়িতে থাকা তিনজনই নিহত হন।

পুলিশ আরও জানিয়েছে, তাদের কাছ থেকে একটি গ্লক-১৭ পিস্তল, সাতটি গুলি এবং পিস্তলের তিনটি খাপ পাওয়া গেছে। এছাড়া পুলিশ গাড়িতে ড্রিল ও গ্রাইন্ডার, ম্যাচেট ও লোহার হাতুড়িসহ বেশ কিছু জিনিস উদ্ধার করা হয়েছে।

নিহত বাংলাদেশির বিস্তারিত তথ্য যাচাই করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close