reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জানুয়ারি, ২০২২

ঘর পালানো সেই দুই গৃহবধূকে ফেরানোর চেষ্টা শ্বশুরবাড়ির!

ছবি : সংগৃহীত

হাওড়ায় রাজমিস্ত্রিদের সাথে পালানো সেই দুই গৃহবধূ রিয়া ও অনন্যাকে ফেরানো হচ্ছে শ্বশুরবাড়িতে, এমন খবর বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল। কিন্তু তাদের বাড়িতে গিয়ে জানা গেল, এখনও সে রকম কোন পরিস্থিতি তৈরি হয়নি। তবে শ্বশুরবাড়িতে তাদের ফেরানোর চেষ্টা করা হচ্ছে। কিন্তু রিয়া এবং অনন্যা কী চান, তা যদিও এখনো স্পষ্ট নয়।

অনন্যার বাবার কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, এখন সঠিক ভাবে কিছু বলা যাচ্ছে না। অনন্যার সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে তিনি কিছু না বলে বাবা-মাকে ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দেন।

স্থানীয় এক বাসিন্দা বলেন, দুই জা এখনও এখানে রয়েছেন। তবে তারা কেউ বাইরে বের হন না। অনন্যার বাবার বাড়ির লোকজন শ্বশুরবাড়ির সঙ্গে যোগাযোগ করে বিযয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টা চালাচ্ছেন।

সম্প্রতি দুই রাজমিস্ত্রি জানিয়েছিলেন, রিয়া এবং অনন্যার সঙ্গে যোগাযোগ না করতে পেরে তারা উতলা হয়ে উঠেছেন। এমনও বলেছেন তারা, রিয়া এবং অনন্যা নিয়ম মাফিক বিবাহবিচ্ছেদ করলে তাদের বিয়ে করতে আপত্তি নেই। কিন্তু রিয়া এবং অনন্যার উত্তর মেলেনি এখনো।

উল্লেখ্য,নিশ্চিন্দার দুই গৃহবধূ রিয়া ও অনন্যা ভালবেসে ঘর ছেড়েছিলেন দুই রাজমিস্ত্রীর সঙ্গে। তারপর তাদের উদ্ধার করে নিয়ে আসা হয়েছিল নিশ্চিন্দা থানায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুই গৃহবধূ,শ্বশুরবাড়ি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close