reporterঅনলাইন ডেস্ক
  ২২ নভেম্বর, ২০২১

ডলারে ছেয়ে গেছে ক্যালিফোর্নিয়ার রাস্তা!

রাস্তায় ডলার কুড়াচ্ছেন পথচারীরা। ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান দিয়েগোর একটি রাস্তায় ডলারে ছেয়ে গেছে। এমন দৃশ্য দেখে লোভ সামলাতে না পেরে যাত্রীদের অনেকে গাড়ি থামিয়ে ডলার কুড়াতে শুরু করেন।

এ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশ। পথচারীদের ডলার না কুড়াতে অনুরোধ জানানো হয়। কেউ কেউ পুলিশের অনুরোধে সাড়া দিলেও অনেকেই ডলারগুলো নিয়ে লাপাত্তা। এ খবর প্রকাশ করেছে এএফপি।

দেশটির স্থানীয় সময় শুক্রবার (১৯ নভেম্বর) একটি ব্যাংকের ডলার বহনকারী ট্রাকের দরজা হঠাৎ করে খুলে গেলে সড়কে নোটগুলো ছড়িয়ে পড়ে। সান দিয়েগো কাউন্টির ইন্টারস্টেট-ফাইভের রাস্তায় এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, মানুষ সড়কের ওপর হুমড়ি খেয়ে পড়ছে, বেসামাল হয়ে ডলার কুড়াচ্ছে। কাউকে কাউকে দেখা গেছে আকাশের দিকে নোট ছুড়ে উল্লাস প্রকাশ করতে।

ক্যালিফোর্নিয়া হাইওয়ে টহল পুলিশের সার্জেন্ট কার্টিস মার্টিন এক সংবাদ সম্মেলনে বলেন, মানুষ যে সড়ক থেকে টাকা কুড়িয়ে নিয়েছে, চুরি করেছে, তার যথেষ্ট ভিডিও ও প্রমাণ হাতে আছে। তিনি জানান, রাস্তায় হাজারো নোট ছড়িয়ে পড়েছিল। এগুলোর মালিক একটি ব্যাংক। যারা রাস্তা থেকে ডলার কুড়িয়ে নিয়েছে, তাদের অবশ্যই পুলিশ স্টেশনে তা হস্তান্তর করতে হবে বলেও জানান তিনি।

যারা দ্রুত সময়ের মধ্যে কুড়িয়ে নেওয়া ওই ডলার হস্তান্তর করবে না, তাদের ফুটেজ দেখে চিহ্নিত করা হবে বলে হুঁশিয়ার করেছে পুলিশ।

এ ঘটনায় এখন পর্যন্ত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্যালিফোর্নিয়া,ডলার,রাস্তা,যুক্তরাষ্ট্র
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close