reporterঅনলাইন ডেস্ক
  ২৭ ডিসেম্বর, ২০১৮

অতিষ্ঠ তরুণী যৌনাঙ্গ কাটলেন তরুণের

তরুণের যৌনাঙ্গ কেটে নিলেন তরুণী। এ ঘটনায় ওই তরুণী ও তার দুই বন্ধুকে আটক করেছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বইয়ের ডোম্বিভ্যালি এলাকায়। তরুণীর অভিযোগ, বছর ত্রিশের ওই তরুণ দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করছিলো তাকে। প্রতিবাদ করেও লাভ হয়নি। তাই শিক্ষা দিতেই এই কাণ্ড ঘটিয়েছেন। মূলত ইভটিজিংয়ে অতিষ্ঠ হয়ে তরুণী এই কাণ্ড ঘটিয়েছেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, ঘটনা ঘটাতে ওই তরুণী নিজের দুই বন্ধুর সাহায্য নেন। ডোম্বিভ্যালির কাছে রেললাইনের পাশে নির্জন জায়গায় ওই তরুণকে দেখা করার জন্য ডাকে সে। তার দুই বন্ধু আগে থেকেই সেখানে লুকিয়ে ছিল। ওই তরুণ ঘটনাস্থলে পৌঁছলে তাকে একটি গাছের সঙ্গে বেঁধে ফেলে ওই দুই বন্ধু। এর পর ওই তরুণী তার যৌনাঙ্গ কেটে নেওয়ার পর বেধড়ক মারধর করে তারা। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ওই তরুণকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ আরও জানায়, এ ঘটনায় ওই তরুণী ও তার দুই বন্ধু মুকেশ কানিয়া ও তেজস মাত্রেকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই ব্যক্তির বিরুদ্ধে যে অভিযোগ ওই তরুণী তুলেছেন, তার সত্যতা খতিয়ে দেখছে পুলিশ।

চিকিৎসকরা জানিয়েছেন, তরুণের অবস্থা খুবই গুরুতর। তার অবস্থা ভালো হবে কি খারাপ তা এখনই কিছু বলা যাচ্ছে না। তাকে মানসিক পরিচর্যায় রাখা হয়েছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অতীষ্ঠ,তরুণী,যৌনাঙ্গ কাটলেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close