reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০১৮

দ. আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। তার নাম আবু সুফিয়ান স্বপন। ৪৩ বছর বয়সী সুফিয়ান একজন ব্যবসায়ী। বাড়ি নোয়াখালীতে।

বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ছয়টার দিকে জোহানেসবার্গের মেফেয়ার এলাকায় নিজ বাসার সামনে তাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। নিহত সুফিয়ান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের হাজী আব্দুল কুদ্দুসের ছেলে।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় জোহানেসবার্গের মেফেয়ার এলাকায় বাসা থেকে বের হয়ে নিজের গাড়ি নিয়ে মার্কেটে যাচ্ছিলেন সুফিয়ান। এ সময় কৃষ্ণাঙ্গ কয়েকজন সন্ত্রাসী তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে গুলিবিদ্ধ হয়ে গাড়িতে লুটিয়ে পড়েন সুফিয়ান। স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আবু সুফিয়ান স্বপন একসময় বেলকম শহরে থাকতেন। পরে তিনি দক্ষিণ আফ্রিকার রাজধানী জোহানেসবার্গে ও সুয়েটু শহরে ব্যবসা চালু করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দক্ষিণ আফ্রিকা,সন্ত্রাসীর গুলিতে নিহত,আবু সুফিয়ান স্বপন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist