reporterঅনলাইন ডেস্ক
  ১৯ আগস্ট, ২০১৭

চলন্ত গাড়িতে অভিনেত্রীকে ধর্ষণের চেষ্টা

আবারও দক্ষিণ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মারাঠি, মালয়ালামের পর এবার এক তেলেগু পরিচালক ও এক সহ-অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এক অভিনেত্রী! অভিযুক্ত পরিচালকের নাম তম্মারেড্ডি চালাপথি রাও। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কিন্তু অভিযুক্ত অভিনেতা শ্রুজন লোকেশ ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন। সূত্রের খবর অনুযায়ী, স্বাধীনতা দিবসের দিন বিজয়ওয়াড়ার পাতামালা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন ওই নায়িকা। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, এই দিনই অভিনেত্রীর সঙ্গে একটি ছবির শুটিংয়ের জন্য একই গাড়িতে যাচ্ছিলেন অভিযুক্ত পরিচালক ও অভিনেতা। হায়দরাবাদ থেকে ভীমাভরম যাচ্ছিলেন তারা।

ওই গাড়িতেই দু’জনে মিলে তাকে ধর্ষণের চেষ্টা করে। বাধা দিলে তাকে গাড়ির পিছনের সিটে ছুঁড়ে ফেলেন অভিযুক্তরা। সেই সময় একটি লরির সঙ্গে ধাক্কাও লাগে ওই গাড়ির। যদিও তাতে বড় কিছু ঘটেনি। এর পর তাকে লাগাতার হুমকি দেওয়া হয়। পুলিশ বা মিডিয়ার সামনে মুখ খুললে ক্যারিয়ার নষ্ট করে দেওয়ার হুমকি দিতে থাকে অভিযুক্তরা।

কিন্তু সেই খপ্পর থেকে বেরিয়েই এক বন্ধুকে ফোন করে বিষয়টি জানান অভিনেত্রী। তার পর বিজয়ওয়াড়া পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। এদিকে গত ১০ আগস্ট এক মারাঠি পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন এক উঠতি অভিনেত্রী। অভিযুক্ত পরিচালকের নাম আপ্পা পাওয়ার। তার আগে ১০ ফেব্রুয়ারি এক মালয়ালি অভিনেত্রীকে অপহরণ ও শ্লীলতাহানির অভিযোগ ওঠে আরেক মালয়ালাম তারকা দিলীপের বিরুদ্ধে। তিনি এখন পুলিশ হেফাজতে রয়েছেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চলন্ত,গাড়ি,ধর্ষণ,অভিনেত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist