reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুলাই, ২০১৭

দীর্ঘদিন পর এফডিসিতে শাবনুর

দীর্ঘদিন পর এফডিসিতে চ্চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে এসেছিলেন ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী শাবনুর। বেশ কিছুক্ষণ ছিলেনও সেখানে। শিল্পী সমিতির কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন তিনি। অবশ্য তিনি অভিনয়ে নেই বহুদিন। স্বামী সন্তান নিয়ে পাকাপাকিভাবে বসবাস করছেন অস্ট্রেলিয়া। সম্প্রতি তিনি দেশে এসেছেন কিন্তু ছিলেন মিডিয়া ও বিএফডিসি থেকে বেশ দূরে। শনিবার সন্ধ্যায় সব দূরত্ব কাটিয়ে শাবনুর গিয়েছিলেন এফডিসিতে। সেখানে শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন-একসময়ে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করা নায়ক রিয়াজ, যিনি বর্তমান কমিটির সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আরও উপস্থিত ছিলেন- সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান ও কার্যনির্বাহী কমিটির সদস্য চিত্রনায়িকা পপি। শাবনূরকে পেয়ে সমিতির এই ৩ সদস্যও উচ্ছ্বাস প্রকাশ করেন।

শুভেচ্ছা জ্ঞাপন শেষ শাবনূর বলেন, চলচ্চিত্রের বর্তমান অবস্থা খুব খারাপ। নতুন কমিটি আবার সিনিয়রদের এফডিসিতে ফিরিয়ে আনছে। গুণীদের সম্মান দিচ্ছে। এটা বেশ ইতিবাচক। সবাইকে মিলেমিশে সব অপশক্তি আর সমস্যা মোকাবিলা করে সিনেমার ভালো দিন আনতে হবে। শাবনূরের শুভেচ্ছা পেয়ে আপ্লুত রিয়াজ। তিনি বলেন, শাবনূর ঢাকাই ছবির জন্য কী তা নতুন করে বলা বোকামি। তার মতামত, পরামর্শ ও সমর্থন আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। অনেকদিন পর তাকে পেয়ে, তার সঙ্গে আড্ডা দিয়ে খুব ভালো লাগলো।

সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, শাবনূর আপাকে অনেকদিন পর আমাদের সঙ্গে পেয়ে আনন্দিত। উনার মতো গুণী শিল্পী এই সংকট মুহূর্তে আমাদের পথ নির্দেশনা দিলে আমরা উৎসাহ পাবো। তিনি অনেক কিছু নিয়ে আলাপ-আলোচনা করেছেন বলেও উল্লেখ করেন তিনি।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাবনুর,এফডিসি,দীর্ঘদিন পর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist