reporterঅনলাইন ডেস্ক
  ১১ ফেব্রুয়ারি, ২০২৪

এ কোন রূপে ফারিণ?

তাসনিয়া ফারিণকে বেশিরভাগ চরিত্রেই দেখা গেছে পাশের বাড়ির মেয়ের মতো। মানে পোশাক আশাকে খুবই সাদামাটা বা সহজ সরল আর স্নিগ্ধ লুকে। এখন পর্যন্ত রগরগে কোনো চরিত্রে পর্দায় হাজির হননি এই অভিনেত্রী। এবার ভালোবাসা দিবসে দেখা দিচ্ছেন অন্যরকম এক রূপে।

টিভি নাটক দিয়েই পরিচিতি ও জনপ্রিয়তা পেলে বর্তমানে ওটিটি কনটেন্ট ও সিনেমায় ব্যস্ত তাসনিয়া ফারিণ। সেভাবে এখন আর নাটকে দেখা যায় না তাকে। তবে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আবারও নাটক নিয়ে ফিরছেন তিনি।

বিশেষ এ দিবস উপলক্ষে কয়েকটি নাটকে অভিনয় করেছেন ফারিণ। এর একটি নির্মাতা ইমরাউল রাফাতের ‘আনারকলি’। এতে ফারিণের সঙ্গে রয়েছেন তৌসিফ মাহবুব।

সম্প্রতি প্রকাশ পেয়েছে আনারকলি নাটকের ‘লোকাল বয়’ শিরোনামের গান। এতে একেবারে নতুনভাবে হাজির হয়েছেন ফারিণ। সাড়ে ৩ মিনিটের গানের পুরোটা সময় কোমর দুলিয়ে মাত করেছেন অভিনেত্রী। এর আগে এমনভাবে দেখা যায়নি তাকে।

পরিচালক ইমরাউল রাফাতের ভাষ্য, নাটকের গল্প ও চরিত্রের প্রয়োজনে গানটি ব্যবহৃত হয়েছে। আনারকলি নাটকে ফারিণকে দেখা যাবে ড্যান্সারের চরিত্রে।

‘লোকাল বয়’ গানটি গেয়েছেন ‘নয়া দামান’খ্যাত গায়িকা তোশিবা। সালাউদ্দিন সাগরের লেখা গানে সংগীতায়োজন করেছেন প্রীতম। ১২ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পাবে নাটক ‘আনারকলি’।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিনোদন,তাসনিয়া ফারিণ,আনারকলি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close