reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জুন, ২০২৩

এখন দেখতে কেমন ‘বজরঙ্গি ভাইজান’ এর সেই মুন্নি

ছবি : সংগৃহীত

ভারতের সুপার স্টার সালমান খান অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে অন্যতম আকর্ষণ ছিল মুন্নির অভিনয়। শিশুটির অভিনয় সবার নজর কাড়ে। ছবির ঘটনায় দেখানো হয় পরিবারের সঙ্গে বাড়িতে ফিরছিল পাকিস্তানি শিশুটি। হঠাৎ শিশুটি ট্রেন থেকে নেমে যায়। তখনই ট্রেন স্টেশন ছাড়ে। ভারতে আটকে পড়া সেই শিশু ফিরে যেতে চায় তার জন্মভূমিতে। সেই শিশুটিকে নিয়ে এগোতে থাকে সিনেমার গল্প।

ভারতের সিনেমাপ্রেমীদের কাছে সেই শিশু হয়ে ওঠেন মুন্নি। আজ তার জন্মদিন। সেই মুন্নি এখন কেমন আছেন?

তার প্রকৃত নাম হারশালি মালহোত্রা। তবে বজরঙ্গি ভাইজানে অভিনয়ের কারণে তাকে এখন অনেকেই মুন্নি নামে চেনে। তবে ১০ বছর আগে শুটিং করা সেই মুন্নি এখন আর শিশু নেই। যে কারণে ‘আপনি কি মুন্নি’ ভক্তদের কাছে এমন প্রশ্নের মুখোমুখি হওয়া এখন নিত্যদিনের ঘটনা। হারশালির জন্ম ২০০৮ সালে, মুম্বাইয়ে।

মাত্র ২১ মাস বয়সে এই অভিনেত্রী প্রথম বিজ্ঞাপনে নাম লেখান। পরে আরও কিছু বিজ্ঞাপনে তাকে দেখা গেছে। কিন্তু সবচেয়ে বেশি পরিচিতি পেতে থাকেন ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমা থেকে। এই সিনেমার পরে হারশালি আর খুব বেশি অভিনয় করেননি।

সিনেমা মুক্তির পরে রাতারাতি খ্যাতি পাওয়া মুন্নি পরে আর কোনো সিনেমায় সেভাবে অভিনয় করেননি। তার পরিবার হারশালির পড়াশোনা নিয়ে কঠোর অবস্থানে-আগে পড়াশোনা, পরে অভিনয়।

বর্তমানে তার বয়স ১৫ বছর। কত্থক নাচ শিখছেন। নিয়মিত নাচ কাভার করেন। সেগুলো ফেসবুক ও ইউটিউবে প্রচার করেন। অভিনয়ে নিয়মিত না হলেও ফেসবুকে তিনি জনপ্রিয়।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সালমান খান,বজরঙ্গি ভাইজান,মুন্নি,হারশালি মালহোত্রা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close