reporterঅনলাইন ডেস্ক
  ২৭ অক্টোবর, ২০২১

হঠাৎ চুল ছেঁটে ফেললেন শিল্পা শেঠি

বলিউডের তারকা অভিনেত্রী শিল্পা শেঠি

গত ২০ সেপ্টেম্বর জামিন পান বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে ছাড়া হয়েছে পর্ন-কাণ্ডে গ্রেপ্তার হওয়া ব্যবসায়ীকে। তারপর থেকে একবারও দুজনে একসঙ্গে প্রকাশ্যে আসেননি। পারিবারিক অনুষ্ঠানেও তারা একসঙ্গে দেখা দেননি। কেবল জানা গিয়েছিল, অভিনেত্রী শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেন রাজ-শিল্পা। যার সঙ্গে রাজের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছিল মুম্বাইয়ের সংবাদমাধ্যম।

সম্প্রতি শিল্পা চুল ছেঁটে ফেলেছেন। রাজ কুন্দ্রা জেলে থাকাকালীন নাকি শিল্পা মানত করেছিলেন, রাজ জেল থেকে মুক্তি পেলে তিনি চুল কেটে ফেলবেন। আর তাই নতুন এই চুলের কায়দা তার। যে ভিডিওটি দিয়েছেন শিল্পা, তাতে চুল কাটার প্রক্রিয়াটিও দেখানো হয়েছে। মাথার নিচের অংশ থেকে বেশ খানিকটা ছেঁটে ফেলা হচ্ছে।

অন্য আরো একটি ভিডিও দিয়েছেন শিল্পা। যেখানে দেখা যাচ্ছে, নতুন কায়দায় চুল বাঁধছেন তিনি। তারপর শরীরচর্চায় মেতে উঠছেন রাজ-পত্নী। সেই ভিডিওর পাশে তিনি লিখেছেন, জীবনে একবারও ঝুঁকি না নিয়ে কীভাবে জীবনযাপন করবে তুমি? তা সে চুল ছেঁটে ফেলা হোক বা নতুন শরীরচর্চা রপ্ত করাই হোক। খবর আনন্দবাজারের।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিল্পা শেঠি,বলিউড,চুল ছেঁটে ফেলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close