বিনোদন প্রতিবেদক

  ০৬ অক্টোবর, ২০১৮

কলকাতার চলচ্চিত্রে আইরিন তানি

অভিনয়ে আইরিন তানির যাত্রাটা চলচ্চিত্রের মধ্য দিয়ে শুরু হয়ে ছিল। পরে তিনি নিজেকে ছোট পর্দায় অভিনয়ে ব্যস্ত করে তুলেন। যে কারণে তাকে পরে আর খুব বেশি চলচ্চিত্রে অভিনয়ে পাওয়া যায়নি। তবে এরই মধ্যে তিনি কলকাতার ‘মায়া’ নামক একটি চলচ্চিত্রের প্রায় অর্ধেক কাজ সম্পন্ন করেছেন। শংকর ঘোষের নির্দেশনায় ‘মায়া’ চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। আগামী ডিসেম্বরে চলচ্চিত্রটির বাকি কাজ শেষ হবে বলে জানান আইরিন তানি।

চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে তানি বলেন, একজন শিল্পী হিসেবে আমি ভীষণ সম্মান পেয়েছি কলকাতায় শুটিং চলাকালীন সময়ে। যেহেতু চলচ্চিত্রটির গল্প আমার চরিত্রটি কেন্দ্র করেই। তাই আমাকে শুটিংয়ের সময় ভীষণ মনোযোগ দিয়ে কাজ করতে হয়েছে। মায়া সিনেমার পুরো ইউনিট আমাকে ভীষণ সহযোগিতা করেছে। আমি কাজ করে ভীষণ সন্তুষ্ট। আমার বিশ্বাস চলচ্চিত্রটি মুক্তি পেলে দর্শকের ভালো লাগবে।

এদিকে এরই মধ্যে আইরিন তানি কক্সবাজারে অনিমেষ আইচের নির্দেশনায় ‘দ্য গুড দ্য বেড দ্য আগলি’ ধারাবাহিক নাটকের শুটিং শেষে ঢাকায় ফেরার কথা। কিন্তু চট্টগ্রামে তার মা মমতাজ বেগম হঠাৎ আঘাত পেলে তাকে নিয়ে গতকাল বিকেলের ফ্লাইটে জরুরি ভিত্তিতে রাজধানীতে আসেন উন্নত চিকিৎসার জন্য। আইরিন তানি প্রথম অভিনয় করেন বাদল খন্দকারের ‘বিদ্রোহী পদ্মা’ চলচ্চিত্রে। এতে তার বিপরীতে ছিলেন শামস সুমন। মুক্তির অপেক্ষায় আছে আইরিন তানি অভিনীত গোলাম মোস্তফা শিমুল পরিচালিত ‘লবণ’ চলচ্চিত্রটি।

এ ছাড়া আইরিন তানি নিয়মিত অভিনয় করছেন এজাজ মুন্নার নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘বউ বিবি বেগম’ এবং রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় ‘কক্ষ নম্বর ৫২’ ধারাবাহিকে। আইরিন তানি তার বাবা আবদুর রাজ্জাককে আজ থেকে পাঁচ বছর আগে হারিয়েছেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইরিন তানি,কলকাতা,চলচ্চিত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close