পবিপ্রবি প্রতিনিধি

  ২৫ মার্চ, ২০২৪

চট্টগ্রাম বিভাগীয় ছাত্র ফোরামের নেতৃত্বে ইপন ও ইকরাম

ছবি: সংগৃহীত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) চট্টগ্রাম বিভাগীয় ছাত্র ফোরামের নতুন কার্যকর কমিটি-২০২৪ গঠিত হয়েছে। সোমবার (২৫ মার্চ) সংগঠনটির প্রধান উপদেষ্টা পবিপ্রবি উপাচার্য অধ্যাপক স্বদেশ চন্দ্র সামন্ত ও পূর্বোক্ত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে কমিটির তালিকা প্রকাশিত হয়।

কমিটিতে সভাপতি পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ইপন চন্দ্র রয় ও সাধারণ সম্পাদক পদে কৃষি অনুষদের এস এম সাহিদুল ইকরাম নির্বাচিত হয়েছেন।

কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন-সিনিয়র সহসভাপতি তানজিদ হাসান জিসান, সহসভাপতি আমান উল্লাহ খান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রতিক পাল, সাংগঠনিক সম্পাদক জীবক চাকমা, দপ্তর সম্পাদক মাসুম বিল্লাহ, কোষাধ্যক্ষ নূরনবী সোহান, প্রচার সম্পাদক মাহমুদ রাহিম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু ছাবেদ হামীম, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম রাকিব, আইন বিষয়ক সম্পাদক ইব্রাহিম চৌধুরী ইবু, সাহিত্য বিষয়ক সম্পাদক শাহরিয়ার চৌধুরী, সমাজসেবা বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান রনি, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শেখ ফারহান, ছাত্রী বিষয়ক সম্পাদক জান্নাতুল প্রেমা, পরিবেশ বিষয়ক সম্পাদক ফারহানা সুলতানা বৃষ্টি, ধর্ম বিষয়ক সম্পাদক আরাফাত, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মোর্শেদ আলম, উদ্যোক্তা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক দেওয়ান সাহাব, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পার্থ প্রিতম সূত্রধর রুদ্র, বিজ্ঞান বিষয়ক সম্পাদক রিমি আক্তার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাজমুল হাসান সাব্বির, ক্রীড়া সম্পাদক শিহাব খান ও সাংস্কৃতিক সম্পাদক মোহাইমিন আজিম তাহসিন। সংগঠনটির ছাত্র উপদেষ্টামন্ডলীর সদস্য গোলাম মোস্তফা খান রায়হান।

এ বিষয়ে জানতে চাইলে সভাপতি ইপন রয় জানান, এই এলাকাভিত্তিক সংগঠনটি মূলত চট্টগ্রাম বিভাগীয় জেলাসমূহ থেকে যারা পবিপ্রবিতে পড়াশোনার উদ্দেশ্যে আসে তাদের বিভিন্ন সহযোগিতা করা হয় এবং ভবিষ্যতে এই সংগঠনটি সবাইকে নিয়ে এগিয়ে যাবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পবিপ্রবি,পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close